সাবেক ফুটবলার সালাউদ্দিনের ইন্তেকাল

সাবেক ফুটবলার সালাউদ্দিনের ইন্তেকাল

জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন মন্ডল আজ রোববার সকালে নিউমুনিয়ায় আক্রান্ত হয়ে নারায়নগঞ্জ সদরে নিজ বাসায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ‌ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জাতীয় দলের সাবেক এই খেলোয়াড় ঘরোয়া ফুটবলে খেলেছেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবসহ ঢাকা ওয়ান্ডারার্স ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের হয়ে।

খেলোয়াড়ী জীবন শেষ করে তিনি পালন করেন ক্রীড়া সংগঠকের দায়িত্ব। তিনি নারায়নগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া মৃত্যুর আগ পর্যন্ত নারায়নগঞ্জ সোনালী অতীত ক্লাবের সভাপতি এবং নারায়নগঞ্জ থানা যুবলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন সালাউদ্দিন মন্ডল।

নিজ বাসায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ যোহর তাজেক প্রধান জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে সৈয়দপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

মরহুম সালাউদ্দিনের সতীর্থ জাতীয় দলের সাবেক ফুটবলার শহীদ হোসেন স্বপন বাসসকে জানান, ১৯৮৩ সালে মোহামেডানে যোগ দেয়ার আগে ফরাশগঞ্জের হয়ে ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন সালাউদ্দিন। পরে তিনি জাতীয় ফুটবল দলের হয়ে খেলেছেন বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাচ। খেলোয়াড়ি জীবন শেষ করে তিনি ফুটবল সংগঠক হিসেবে কাজ করে গেছেন শেষ নি:শ্বাস ত্যাগ করার আমুহুর্ত পর্যন্ত। এরই ধারাবাহিকতায় জাতীয় দলের পাইপলাইনে প্রচুর সংখ্যক তরুণ ফুটবলার সরবরাহ করেছেন সালাউদ্দিন।

এই ফুটবলারের মৃত্যুতে নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি তানভির আহমেদ টিটু, সোনালী অতীত ক্লাব ও গগনগর ক্রীড়া সংঘ গভীর শোক এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD