বিপিএলে আগ্রহী উইলিয়ামসন

বিপিএলে আগ্রহী উইলিয়ামসন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে খেলার আগ্রহ প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তামিম ইকবালের ফেসবুক লাইভ আড্ডায় পঞ্চম বিদেশী খেলোয়াড় হিসেবে উপস্থিত হয়ে বাংলাদেশের জনপ্রিয় আসর বিপিএল খেলার ইচ্ছার কথা জানান উইলিয়ামসন। বিশ্বের অন্যান্য তারকা খেলোয়াড়দের অংশ গ্রহণে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বিপিএল।

আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদকে নেতৃত্ব দিয়ে থাকেন উইলিয়ামসন। কিন্তু কখনো বিপিএল খেলা হয়নি তার। কিন্তু আন্তর্জাতিক সূচি না থাকলে ভবিষ্যতে বিপিএল খেলার কথা জানান উইলিয়ামসন। উইলিয়ামসনকে বিপিএলে খেলতে আমন্ত্রনসহ তামিমের লাইভ আড্ডায় অনেক বিষয় নিয়ে আলোচনা করেন দু’জন।

বিপিএল নিয়ে উইলিয়মসনকে তামিম বলেন, ‘কেন, আপনি অবশ্যই জানেন, আমাদের একটি টি-টোয়েন্টি টির্নামেন্ট বিপিএল রয়েছে। এটি দারুণ একটি টুর্নামেন্ট। আমি চাইবো, আপনি এই টুর্নামেন্টে খেলেন।’

তামিমের আমন্ত্রনে ইতিবাচক সাড়া দিয়েছেন উইলিয়ামসন। তিনি জানান, টুর্নামেন্টটি খেলতে আগ্রহী। উইলিয়ামসন বলেন, ‘আমি সত্যিই আগ্রহী। যদি কোন আন্তর্জাতিক সূচি না থাকে, আমি অবশ্যই বিপিএল খেলবো। টুর্নামেন্টটি সত্যিই দুর্দান্ত এবং দারুণ প্রতিযোগিতা হয়। এই টুর্নামেন্টে অনেক ভালো কিছু বিষয় আছে। দেখা যাক কি হয়।’

ভারতের বিরাট কোহলি, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ ও ইংল্যান্ডের জো রুটের মত বর্তমান বিশ্বের অন্যতম সেরা একজন ব্যাটসম্যান উইলিয়ামসন। সমসাময়িক ক্রিকেট বিশ্বে কোহলি-রুট-স্মিথের সাথে ‘সেরা চারে’ আছেন উইলিয়ামসন।

কোহলি ইতোমধ্যে তামিমের লাইভ শো’তে অংশ নিয়েছেন। যা দারুন জনপ্রিয়তা পেয়েছে,কেননা বাংলাদেশ ও বিদেশী খেলোয়াড়দের অনেক মজার ঘটনা এই শোতে জানা গেছে। যা ভক্তদের অনেক আনন্দ দিয়েছে।

কোহলির আগে ভারতের ওপেনার রোহিত শর্মাও উপস্থিত হয়েছিলেন তামিমের আড্ডায়। তার আগে তামিমের সাথে আড্ডায় মেতেছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু-প্লেসিসও। উইলিয়ামসনের মত ডু-প্লেসিসও বিপিএল খেলার আগ্রহ দেখিয়েছেন।

বাংলাদেশের তিন সাবেক তারকা খেলোয়াড় আকরাম খান, মিনহাজুল আবেদনি নান্নু ও খালেদ মাসুদ পাইলটের সাথে তামিমের আড্ডায় ছিলেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD