ত্রিনিদাদের দুঃস্থ মানুষের পাশে শাহরুখ

ত্রিনিদাদের দুঃস্থ মানুষের পাশে শাহরুখ

করোনাভাইরাস মহামারীর কারণে নিজ দেশ ভারতের দুঃস্থ মানুষের সাহায্য আগেই করেছিল শাহরুখ খানের আইপিএল ফ্র্যাঞ্চাইজি কোলকাতা নাইটরাইডার্স। শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তো নয়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও সমান জনপ্রিয় শাহরুখের ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইটরাইডার্স। তাই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর দুঃস্থ মানুষদের কাছেও এবার পৌঁছে গেল শাহরুখের সাহায্য।

সম্প্রতি টিকেআর ক্রিকেটারদের হাত ধরেই ত্রিনিদাদ ও টোবাগোর করোনা পীড়িত মানুষের কাছে পৌঁছে গেছে খাদ্য সামগ্রী। ত্রিনবাগো নাইটরাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা নিজেদের হাতে ১ হাজার খাদ্য সামগ্রীর ব্যাগ সম্প্রতি দুঃস্থ পরিবারের হাতে তুলে দেন। নাইটদের পক্ষে ড্যারেন ব্র্যাভো, সুনীল নারিন, কাইরন পোলার্ড, ডোয়েন ব্র্যাভোরা এই কাজটি সম্পন্ন করেন। নাইট ক্রিকেটারদের সঙ্গে ছিলেন ত্রিনিদাদ ও টোব্যাগোর পুলিশ কমিশনারও।

দলের ক্রিকেটারদের এমন মানবিক দৃষ্টান্তে খুশি মালিকও। টুইটারে ব্র্যাভো, পোলার্ডদের জন্য তাঁর গর্বের কথা জানান কিং খান। টুইটারে খাদ্য সামগ্রী বিতরণের বেশ কিছু ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, ‘ত্রিনবাগো নাইটরাইডার্স হাডকো প্রাইভেট লিমিটেডের সঙ্গে গাঁটছড়া বেঁধে এমন মহৎ কাজ সম্পন্ন করেছে। ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর এক হাজার মানুষের কাছে পৌঁছে দিয়েছে খাদ্য সামগ্রী। যারা লকডাউনের কারণে অসুবিধার মধ্যে রয়েছেন। ছেলেরা আমি তোমাদের জন্য গর্বিত।’

উল্লেখ্য, আইপিএলে কোলকাতা নাইটরাইডার্সের মালিক শাহরুখ খান, জুহি চাওলা ও জয় মেহতা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে অর্থ সাহায্য করেছেন বেশ কিছুদিন আগেই। দুঃস্থদের সাহায্যে এগিয়ে এসেছে কিং খানের মীর ফাউন্ডেশনও। কেকেআর ফ্র্যাঞ্চাইজি ও মীর ফাইন্ডেশন যৌথ উদ্যোগে সংকটের সময়ে পশ্চিমবঙ্গ সরকার ও মহারাষ্ট্র সরকারের স্বাস্থ্যকর্মীদের জন্য প্রয়োজনীয় ৫০ হাজার পিপিই কিট বরাদ্দ করেছে।

এখানেই শেষ নয়, সাম্প্রতি ‘আই ফর ইন্ডিয়া’ নামক একটি অনলাইন কনসার্টের মাধ্যমে দুঃসময়ে প্রয়োজনীয় মানুষের পাশে দাড়িয়েছেন বলিউডের কলাকুশলী, ক্রীড়াজগতের নক্ষত্ররা। সেই অনলাইন কনসার্টেও অংশ নিয়েছিলেন বলিউডের বাদশা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD