ক্রীড়া প্রতিমন্ত্রীর ত্রাণ বিতরণ

ক্রীড়া প্রতিমন্ত্রীর ত্রাণ বিতরণ

প্রাণঘাতী করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্নআয়ের মানুষের বাড়িতে রাতের আঁধারে খাবার পৌঁছে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। দরিদ্র মানুষের তালিকা ধরে প্রতিমন্ত্রী নিজ এলাকার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন।

জনসমাগম এড়াতে খাদ্যসামগ্রী নিয়ে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে তার কর্মীরা গভীর রাতে বাড়ি বাড়ি ছুটছেন।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে প্রতিমন্ত্রীর নিজ এলাকা গাজীপুরের জয়দেবপুর, টঙ্গীর কেরানিরটেক বস্তি, কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তি, নোঁয়াগাও রেল কলোনি ও আশপাশের এলাকায় এই কার্যক্রম চালানো হয়।

ক্রীড়া প্রতিমন্ত্রীর পক্ষে তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ঘরে ঘরে গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। ত্রাণ সামগ্রীতে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, ভোজ্যতেল ও সুরক্ষা সামগ্রী।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব রাসেল বলেন, করোনা মোকাবিলায় কয়েক দিন ধরে বন্ধ যানবাহন চলাচল। বন্ধ হয়ে গেছে অনেক কল কারখানা ও বিপনী বিতান। ঘর থেকে বের হচ্ছে না কেউ। অসহায় হয়ে পড়েছে দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমার নিজ নির্বাচনী এলাকার সকলের জন্য সাধ্যমতো নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছি। প্রথম ধাপে ৫০ হাজার পরিবারের জন্য খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD