বিশ্বজয়ীদের ঘরে ফেরা

বিশ্বজয়ীদের ঘরে ফেরা

দক্ষিণ আফ্রিকা থেকে যুব বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর বিসিবি’র সংবর্ধনায় সিক্ত হয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করতে ঘরে ফিরেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। বিশ্বজয়ী দলের অধিনায়ক এবং পেসার শরিফুল সৈয়দপুর বিমানবন্দরেই পান ফুলেল শুভেচ্ছা। আর সহ-অধিনায়ক তানজীদ তামিম ও তাওহিদ হৃদয় নিজ জেলা বগুড়ায় পৌঁছানোর পর এলাকাবাসী তাদেরকে সংবর্ধনা দেয়।

ইতিহাসই গড়েই রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শিরোপা জয় করে বাংলাদেশ দলের তরুণরা। বৃষ্টি বিঘিœত ম্যাচে ভারতকে ৩ উইকেটে হারায় ইয়াং টাইগাররা। বুধবার দেশে ফেরার পর, বিশ্বজয়ী যুব দলকে লালগালিচা সংবর্ধনা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সকালে নিজ জেলা রংপুর ও পঞ্চগড়ে যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে মানুষের ভালোবাসা আর মঙ্গলকামনায় আপ্লুত হন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর আলী ও পেসার শরিফুল ইসলাম। এসময় রংপুরের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, আকবর ও শরিফুলকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। বিমানবন্দরে শরিফুলের পরিবারের সদস্য ছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে সড়ক পথে আকবর নিজ জেলা রংপুর ও শরিফুল পঞ্চগড়ের উদ্দেশ্যে রওনা করেন।

এদিকে, যুব বিশ^কাপ জয়ী দুই ক্রিকেটারকে উষ্ণ অভ্যর্থনা দিয়েছে বগুড়াবাসী। সকালে সহ-অধিনায়ক তানজীদ তামিম ও তাওহিদ হৃদয় নিজে জেলা বগুড়ায় এসে পৌঁছালে, শহরের বনানী পর্যটন মোটেলের সামনে তাদেরকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

এলাকাবাসী আনন্দ-উল্লাস এখানেই থামাতে চাইছেন না। তাদের প্রত্যাশা এইসব ক্রিকেটাররা সিনিয়র দলের হয়েও দেশকে বিশ্বজয়ের এমন রঙিন মুহূর্ত উপহার দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD