আনন্দ-আয়োজনে শেষ বিএসপিএ-বসুন্ধরা প্রীতি ম্যাচ

আনন্দ-আয়োজনে শেষ বিএসপিএ-বসুন্ধরা প্রীতি ম্যাচ

প্রীতি ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে হেরে গেছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)। আজ শুক্রবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে, প্রীতি ফুটবল ম্যাচে স্বাগতিক বসুন্ধরা কিংসের কাছে ৬-১ গোলে হেরে যায় ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে প্রাচীন সংগঠনটি।

অধিনায়ক সাদমান সাকিবের গোলে বিএসপিএ শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি বসুন্ধরার সংঙ্গে। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি ‌ও দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন।

ম্যাচ শেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচ সেরা হন হাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির।

কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার হাসান উল্লাহ খান রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফু রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইমকামউজ্জমান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD