কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকা

কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকা

প্রতিবছরের ন্যায় এবারো বর্ষসেরা ক্রীড়াবিদের পুরষ্কার দিতে যাচ্ছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন-বিএসপিএস। কুল-বিএসপিএ বর্ষসেরা তিনজনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান, আরচার রোমান সানা ও ফুটবলার জামাল ভূইয়া।

আজ সোমাবার বিকেলে সংবাদ সম্মেলনে মনোনয়োন ও পুরষ্কার প্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ’র সভাপতি মোস্তফা মামুন। এ সময় তার সঙ্গে ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কায়ার টয়লেট্রিজ লিমিটেডের মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার ফজল মাহমুদ রনি ও বিএসপিএ’র সাধারন সম্পাদক সুদীপ্ত আনন্দ।

এ বছর সর্বমোট ১৫ বিভাগে সর্বমোট ১৬ জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরষ্কার দেওয়া হবে।

ক্রীড়াপ্রেমিদের ভোটে দেওয়া হবে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। আগামী ১০ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি বিএসপিএ’র অফিসিয়াল ওয়েবসাইট www.bspa.com.bd এ ভোট দিতে পারবেন ক্রীড়াপ্রেমিরা। এই বিভাগের মনোনিতরা হলেন সাকিব আল হাসান (ক্রিকেট), রোমান সানা (আর্চারি) জামাল ভূইয়া (ফুটবল), মারজান আক্তার প্রিয়া (কারাতে), মাবিয়া আক্তার সীমান্ত (ভারত্তোলন), ফাতেমা মুজীব (ফেন্সিং) এবং ক্রীড়াপ্রেমিদের পছন্দ।

এছাড়া বর্ষসেরা ক্রীড়াবিদের হয়েছেন সাকিব আল হাসান (ক্রিকেট), জামাল ভূইয়া (ফুটবল), মাবিয়া আক্তার সীমান্ত (ভারত্তোলন), রোমান সানা (আর্চারি), হুমায়রা আক্তার অন্তরা (কারাতে), দীপু চাকমা (তায়কোয়ান্দো), ফাতেমা মুজীব (ফেন্সি)। উদীয়মান সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন আরচার ইতি খাতুন।

বর্ষসেরা কোচ হয়েছেন জাতীয় আরচারি দলের জামার্ন কোচ মার্টিন ফ্রেডরিখ। তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব বিভাগে এবার পুরষ্কার পাচ্ছেন দু’জন। নোয়াখালীর অ্যাথলেটিক কোচ ও সংগঠক রফিকউল্লাহ আখতার মিলন ও ঠাকুরগাঁও’র ফুটবল কোচ তাজুল ইসলাম।

সদ্য শেষ হওয়া ১২তম এসএ গেমসে ১০টির সবগুলো স্বর্ণ জেতায় বর্ষসেরা সংগঠকের পুরষ্কার পেতে যাচ্ছেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি কাজী রাকিব উদ্দিন চপল। আর বর্ষসেরা পৃষ্ঠপোষক সিটি গ্রুপ।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD