অলিম্পিক সলিডারিটি কোর্স সমাপ্ত

অলিম্পিক সলিডারিটি কোর্স সমাপ্ত

অলিম্পিক সলিডারিটি ডেভেলপমেন্ট অব ন্যাশনাল স্পোর্টস সিস্টেম প্রকল্পের প্রথম ধাপের কোর্সের সমাপ্তি হলো আজ সোমবার। আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি)-র Olympic Solidarity-এর অর্থায়নে এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ও বাংলাদেশ হকি ফেডারেশনের যৌথ ব্যবস্থাপনায় আয়োজিত ডেভেলপমেন্ট অব ন্যাশনাল স্পোর্টস সিস্টেম প্রকল্পের প্রথম ধাপের এই কোর্সে অংশ নেন তৃণমুল পর্যায়ের ২০ জন হকি কোচ।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের কনফারেন্স রুমে কোর্সের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও আসাদুজ্জামান কোহিনুর। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ-সভাপতি জাকি আহমেদ রিপন ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

এসময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ হকি ফেডারেশনের পক্ষ থেকে কোর্সের প্রধান ইনস্ট্রাক্টর ও সাবেক অলিম্পিয়ান সিউং-জিন ইউ(SEUNG-JIN,YOO)-কে স্মারক ব্লেজার ও ক্রেস্ট উপহার দেয়া হয়। বাংলাদেশ ত্যাগের আগে ২১ ও ২২ জানুয়ারি দুইদিন অনুর্ধ্ব-২১ দলের পরামর্শক হিসেবে কাজ করবেন সিউং-জিন ইউ। উল্লেখ্য কোর্সের দ্বিতীয় ধাপ পরিচালনা করতে আগামী ১৮ ফেব্রুয়ারি আবার ঢাকায় আসবেন এফআইএইচ-এর এই মাস্টার কোচ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD