পাঁচ সোনার সাথে নবম দিন তিন রূপা

পাঁচ সোনার সাথে নবম দিন তিন রূপা

এসএ গেমসের নবম দিনে পাঁচ স্বর্ণের সাথে তিনটি রৌপ্য পদক জয় করেছেন বাংলাদেশের এথলেটরা। আজ একটি করে রূপার পদক এসেছে সাঁতার, ফেন্সিং ও বক্সিং ইভেন্ট থেকে।

ফেন্সিং থেকে আরো একটি রৌপ্য


এসএ গেমসের ফেন্সিং ইভেন্ট থেকে আরো একটি রৌপ্য পদক জয় করেছে বাংলাদেশ। গতকাল কাঠমান্ডুর সাদ্দোবাদোতে ছেলেদের ফয়েল দলগত ইভেন্টে রেজাউল করিম, রুবেল মিয়া এবং সাদ্দাম হোসেন রাকিব মিয়া এ পদক জয় করেন। মেয়েদের সাবরে দলগত ইভেন্টে বাংলাদেশের ফাতেমা মুজিব, চাদনী আক্তার, ফারজানা আক্তার এবং নাজিয়া খাতুন জয় করেছেন ব্রোঞ্জ। মেয়েদের ইপি দলগত ইভেন্টে বাংলাদেশের মঞ্জিলা আক্তার, আসমা আক্তার, কামরুন্নাহার এবং নাজমা খাতুন ব্রোঞ্জ এনে দিয়েছেন দেশকে।


সাঁতারে রৌপ্য জয়

এসএ গেমসের পুলেতে হতাশা কাটাতে পারেননি সাঁতারুরা। হতাশার আরেকটি দিন কাটাতে হলো কাঠমান্ডুর সাদ্দোবাদো ইন্টারন্যাশনাল কমপ্লেক্সের পুলে। সাঁতারের পাঁচটি ইভেন্টে অংশ নিয়ে পুরুষদের ৪০০ গুনিতক ১০০ মিটার মিডলে রিলেতে রৌপ্য নিয়েই সন্তুষ্ঠ থাকতে হয়েছে বাংলাদেশকে। শ্রীলঙ্কান সাঁতারুদের পেছনে ফেলেন জুয়েল আহম্মেদ, আরিফুল ইসলাম, নুরুন্নবী নাহিদ ও আসিফ রেজা। অন্য ইভেন্টগুলোতে হতাশ করেছেন সাঁতারুরা। এদিকে, আন্তর্জাতিক সাঁতার থেকে অবসরের ঘোষণা দিলেন দেশসেরা সাঁতারু মাহফিজুর রহমান সাগর।


শ্যুটিংয়ে একটি ব্রোঞ্জ

১০ মিটার এয়ার রাইফেল মিশ্র দলগত ইভেন্টে বাংলাদেশের শাকিল আহমেদ খান এবং আরদিনা ফেরদৌস আঁখি ব্রোঞ্জ পদক পেয়েছেন।


কুস্তির ফলাফল

মেয়েদের ৬৮ কেজি ওজন শ্রেনীতে তিথি রায় এবং ছেলেদের ৭৪ কেজি ওজন শ্রেণীতে শেখ শিপন ব্রোঞ্জ পদক পেয়েছেন।


বক্সিংয়ে রৌপ্য জয়

বক্সিংয়ে ৫৬ কেজি ওজন শ্রেণীতে রৌপ্য জিতেছেন রবিন মিয়া। ফাইনালে তিনি ২০-১৮ পয়েন্টে হেরে যান ভারতের বক্সার শচীনের কাছে। সব মিলিয়ে বক্সিংয়ে ১টি রুপা ও ৬টি ব্রোঞ্জ জিতল বাংলাদেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD