পদক বিজয়ীদের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সংবর্ধনা

পদক বিজয়ীদের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সংবর্ধনা

স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড গেমসে পদকজয়ীদের সংবর্ধনা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

২০১৯ সালে আবুধাবিতে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমসে বাংলাদেশের ১৩৯ সদস্যের দল অংশ নিয়ে ২২টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ৬টি ব্রোন্জ পদক জয় করে দেশের জন্য গৌরব বয়ে আনে।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আমি গর্বিত আমাদের ক্রীড়াবিদরা স্পেশাল অলিম্পিক গেমসে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। আমি তাদেরকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানাই। আমি আশা করি, তারা ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জন করবে। তাদের সুপ্ত প্রতিভা বিকাশে আমরা সদা প্রস্তুত। এটা সত্য তাদের জন্য নিদিষ্ট কোনো খেলার মাঠ নেই। আর তাই আমরা জাতীয় সংসদ ভবনের পাশের খোলা মাঠে প্রতিবন্ধীদের জন্য একটি দৃষ্টিনন্দন ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করে দিচ্ছি। ইতিমধ্যেই আমরা কমপ্লেক্সের নকশা চূড়ান্ত করেছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের বিষয়ে অত্যন্ত আন্তরিক। তিনি প্রতিবারই স্পেশাল অলিম্পিক গেমসে সাফল্য অর্জনকারীদের পুরস্কার প্রদান করে থাকেন এবং নিজেই তাদের গনভবনে সংবর্ধিত করেন। তাঁর সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল অটিজম নিয়ে প্রশংসনীয় কাজ করছেন। ইতিমধ্যে তিনি সারাবিশ্বে এ ক্ষেত্রে অনন্য নজির স্হাপন করেছেন। আমি তাঁকে ও তার এ মহতী কর্মকান্ডের জন্য অভিনন্দন জানাই।

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD