জয়ে বছর শেষ লিভারপুলের

জয়ে বছর শেষ লিভারপুলের

জয় দিয়েই বছর শেষ করলো ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল। গতকাল রুদ্ধশ্বাস এক ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে ১-০ গোলে পরাজিত করেছে লিভারপুল। তাতে দ্বিতীয় স্থানের দল লেস্টার সিটির চেয়ে ১৩ পয়েন্টে এগিয়ে থেকে ৩০ বছর পর প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের সুবাস পাচ্ছে ইয়ুর্গেন ক্লপের দল।

নিজেদের মাঠ অ্যানফিল্ডে পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে থাকা উলভসের বিপক্ষে গোলের দেখা পেতে বেশ সময় নেয় ক্লপের শিষ্যরা। ৪২ মিনিটে উলভসের বক্সের মধ্যে উড়ে আসা বল সাদিও মানেকে বাড়িয়ে দেন অ্যাডাম ললনা। মানের নেওয়া শট বাম কোণা দিয়ে জালে আশ্রয় নেয়।
এ সময় উলভসের খেলোয়াড়রা দাবি করে হ্যান্ডবলের। রেফারি গোলটি বাতিল করেন। পরে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি’র (ভিএআর) সহায়তায় গোল বহাল রাখেন রেফারি।

প্রথমার্ধের যোগ করা সময়ে সমতাও ফিরিয়েছিল উলভস। এ সময় গোল করেন পেড্রো নেতো। কিন্তু ভিএআরে দেখা যায় গোল করার সময় জনি ওটো অফসাইড ছিলেন। তাতে বাতিল হয় গোলটি। এ সময় ফুঁসতে থাকে উলভারহ্যাম্পটন শিবির। উত্তেজনা ছড়িয়ে পড়ে ডাগআউটেও। তাইতো উলভসের কোচ নুনো ইসপিরিতো সান্তোকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি অ্যান্থনি টেইলর।

দ্বিতীয়ার্ধেও লড়াই চলে উভয় দলের মধ্যে। এই অর্ধে অবশ্য কেউ আর জালের নাগাল পায়নি। তাতে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। জয় দিয়ে শেষ করে বছর। শিরোপার সুবাস নিতে নিতে নতুন বছরে প্রবেশ করবে তারা। যেখানে তাদের জন্য ৩০ বছর পর অপেক্ষা করছে প্রিমিয়ার লিগের শিরোপা।

এদিকে, গোলশূন্য প্রথমার্ধের পর সের্জিও অ্যাগুয়েরো এবং কেভিন ডি ব্রুইনের গোলে শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে বছর শেষ করলো পেপ গার্দিওয়ালার দল ম্যানচেস্টার সিটি। আর প্রথমে পিছিয়ে থাকলেও শেষ দশ মিনিটে দুই গোল করে আর্সেনালকে ২-১ ব্যবধানে হারিয়েছে চেলসি।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD