এশিয়ান হকিতে সাত বাংলাদেশী

এশিয়ান হকিতে সাত বাংলাদেশী

এশিয়ান হকি ফেডারেশনের বিভিন্ন কমিটিতে অন্তর্ভুক্ত হলেন সাত বাংলাদেশী। আজ মঙ্গলবার মালয়েশিয়ার কুয়ালালামপুরে এশিয়ান হকি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়।

তাছাড়া এশিয়ান হকির উন্নয়নে গুরুত্বপুর্ণ ভূমিকার রাখায় বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদারকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়। শুধু তাই নয় আসন্ন টোকিও অলিম্পিক ঘিরে রশীদ শিকদারকে একটি বিশেষ স্মারকও উপহার দেন এএইচএফের সভাপতি ফুমিও ওগুরা এবং প্রধান নির্বাহী তৈয়ব ইকরাম।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও এএইচএফের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদ এ.এ. আদেল। এশিয়ান হকি ফেডারেশনের বিভিন্ন সাব কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন বাংলাদেশের হকি সংশ্লিষ্টরা। সাব কমিটিতে স্থান পাওয়া বাংলাদেশীরা হলেন: মোহাম্মদ কাওসার আলী (সদস্য, এএইচএফ গভরনেন্স প্যানেল), জাহিদ হোসেন রাজু (সদস্য, এএইচএফ অ্যাথলেটস প্যানেল), টুটুল কুমার নাগ (সদস্য (এএইচএফ কম্পিটিশন্স কমিটি), মাকসুদুর রহমান (সদস্য, এএইচএফ আম্পায়ারিং কমিটি), আ ন ম মামুন উর রশীদ (সদস্য, এএইচএফ ডেভেলপমেন্ট ও এনগেজমেন্ট কমিটি), তারিক উজ জামান নান্নু (সদস্য, এএইচএফ রাজা আশমান শাহ হকি একাডেমী কমিটি) ‌ও আলমগীর আলম (সদস্য, এএইচএফ মাস্টার্স হকি প্যানেল)

এদের মধ্যে জাহিদ হোসেন রাজু, টুটুল কুমার নাগ, তারিক উজ জামান নান্নু ও আলমগীর আলম বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য।

এছাড়া, আগামী বছর জুনে ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার্স ও জুনিয়র এশিয়া কাপ ২০২০ এবং নভেম্বরে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২০ সামনে রেখে, আগামী ফেব্রুয়ারিতে সমঝোতা চুক্তি স্বাক্ষর করতে ঢাকায় আসবে এএইচএফের প্রধান নির্বাহী তৈয়ব ইকরামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD