হকি ফেডারেশনের মিটিং আজ

হকি ফেডারেশনের মিটিং আজ

বাংলাদেশ হকি ফেডারেশনের গুরুত্বপূর্ণ গভর্নিং বডির (জিবি) সভা আজ সোমবার। তেজগাঁওয়ের ফ্যালকন হলে দুপুর সাড়ে ১২টায় সভা শুরু হবে। সভাপতিত্ব করবেন হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

এটি বর্তমান কার্যনির্বাহী কমিটির তৃতীয় সভা। জানা গেছে, বেশ কিছু এজেন্ডা নিয়ে আলোচনা হবে। গত প্রায় দেড় মাস ধরেই দেশে নেই ক্যাসিনো কাণ্ডে জড়িত ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম মুমিনুল হক সাঈদ। তার অবর্তমানে কাজ চালিয়ে যাচ্ছেন দুই যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত ও ইউসুফ আলী। এরই মধ্যে একটি কার্যনির্বাহী কমিটির সভাতে অনুপস্থিত ছিলেন ফেডারেশন সাধারণ সম্পাদক। আজও তার উপস্থিত হওয়ার সম্ভাবনা নেই।

তাই সাঈদের অবর্তমানে কীভাবে চলবে ফেডারেশন- সে বিষয়ে আলোচনা হবে। ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী, টানা তিনটি জিবি মিটিং ও ছয়মাস অনুস্থিত থাকলে সদস্য পদ হারাতে পারেন সাঈদ। এছাড়া গত জিবি সভার কার্যবিবরণী পাস হবে, ইনডোর হকির ম্যানেজার্সের রিপোর্ট পেশ করা হবে ও বিভিন্ন সাব-কমিটি গঠন করা হবে এই সভাতে। আগামী বছর ঢাকায় বসবে বঙ্গবন্ধু এশিয়া কাপ অনূর্ধ্ব-২১ হকি টুর্নামেন্ট। সে বিষয়েও আলোচনা হবে আজকের এই সভায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD