পিএসজি’র বড় জয়

পিএসজি’র বড় জয়

ইনজুরি নেইমারকে খেলতে দেয়নি। তবে অ্যাঙ্গেল ডি মারিয়ার জোড়া গোলে বড় জয় পেলো প্যারিস সেন্ট জার্মেই। শেষ পর্যন্ত নিসকে ৪-১ গোলে পরাজিত করে পিএসজি।

তবে স্কোর লাইন দেখে ম্যাচটিকে একপেশে ভাবলে সঠিক বিচার করা হবে না। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমিয়ে ম্যাচ জমিয়ে তুলেছিল দুই দলের শেষ দেখায় প্যারিসে ১-১ গোলে ড্র করা নিস। ৭৪ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ভিলিঁও সিপিয়াঁ। তিন মিনিট পর সরাসরি লাল কার্ড দেখেন ক্রিস্তোফ। এরপর আর পেরে ওঠেনি স্বাগতিক দল নিস।

এর আগে খেলার ১৫ মিনিটে ফরাসি চ্যাম্পিয়নদের এগিয়ে নেন ডি মারিয়া। ইকার্দির চমৎকার পাস পেয়ে বল পায়ে এগিয়ে যান অরক্ষিত আর্জেন্টাইন মিডফিল্ডার। বিপদ দেখে এগিয়ে আসেন গোলরক্ষক। তেমন কিছু করতে পারেননি তিনি। কোনাকুনি শটে বল জাল জড়িয়ে দেন তিনি।

২১ মিনিটে ব্যবধান বাড়ান ডি মারিয়া। তমা মুনিয়ের উঁচু করে বাড়ানো বলে ছুটে গিয়ে বাঁ পায়ে দারুণ চিপে গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে জড়ান।

বিরতি থেকে ফিরে ব্যবধান কমানোর চেষ্টা করে নিস। ৬৭মিনিটে ইগনাতিয়োস গানাগোর গোলে ব্যবধান কমায় তারা। চার মিনিটের মধ্যে নিসের দুই খেলোয়াড় মাঠ ছাড়লে এলোমেলো হয়ে যায় জমে উঠা ম্যাচ।

৮৩ মিনিটে বদলি খেলোয়াড় এমবাপে ব্যবধান বাড়ান। ডি মারিয়ার শট নিসের গোলকিপার দান্তে ফিরিয়ে দিলে বল পান অরক্ষিত এমবাপে। তরুণ ফরাসী ফারোয়ার্ড গড়ানো শটে স্কোর লাইন করেন ৩-১।

৯০ মিনিটে আক্রমণে থাকা ত্রয়ীর বোঝা পড়ায় চতুর্থ গোলটি আদায় করে নেয় পিএসজি। প্রতি আক্রমণ থেকে বল পেয়ে ডি মারিয়া বল বাড়ান এমবাপেকে। তার ডিফেন্স চেরা স্কয়ার পাসে বাকিটা সহজেই সারেন ইন্টার মিলান থেকে ধারে খেলতে আসা ইকার্দি।

এতে ১০ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে অবস্থান সুসংহত করল পিএসজি। ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে নানতেস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD