ইডেনে এবার গোলাপী বলের খেলা

ইডেনে এবার গোলাপী বলের খেলা

নভেম্বরেই ইডেনে গার্ডেন্স আর‌ও একটি ইতিহাসের অংশ হয়ে যাচ্ছে। স্বাগতিক ভারতের সঙ্গে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলতে সম্মত হয়েছে বাংলাদেশ। আর কোলকাতার ইডেন গার্ডেন্সে সেই টেস্ট খেলা হবে গোলাপি বলে। এতে করে আগামী ২২ নভেম্বর আবার‌ও ক্রিকেট-উৎসবে মেতে উঠবে কোলকাতা।

বোর্ড প্রেসিডেন্টের চেয়ারে বসার পরেই সৌরভ গাঙ্গুলি দিন-রাতের টেস্ট খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে প্রস্তাব দিয়েছিলেন। ভারতের প্রস্তাব পেয়ে সময় চেয়ে নিয়েছিল বিসিবি। মঙ্গলবার বাংলাদেশের ক্রিকেটার ও কোচের সঙ্গে কথা বলার পরে বিসিবি জানিয়ে দেয়, ভারতের প্রস্তাবে তারা রাজি।

এদিকে, সাকিব আল হাসান আর আইসিসি নিয়ে এদিন বাংলাদেশের ক্রিকেট ছিল তোলপাড়। এর মধ্যেই ক্রিকেট অপারেশনস ম্যানেজার ও সাবেক অধিনায়ক আকরাম খান বাংলাদেশের ক্রিকেট কোচ রাসেল ডোমিঙ্গোকে সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলনে এসে জানিয়ে দেন, দিন-রাতের টেস্ট খেলতে তারা রাজি। এর আগে, গোলাপি বলে টেস্ট খেলেনি বাংলাদেশ-ভারত কোনও দেশই। ইডেন দেখবে দারুণ এক টেস্ট ম্যাচ।

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরেই দিন-রাতের টেস্ট খেলার উপরে জোর দেন সৌরভ। টেস্ট ক্রিকেটের প্রতি মানুষের আগ্রহ এখন কমে যাচ্ছে। গ্যালারি ভর্তি হয় না। দিন-রাতের টেস্ট হলে মাঠ ভরবে বলেই আশাবাদী ক্রিকেটবিশেষজ্ঞরা।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD