ক্যানিজিয়ার বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

ক্যানিজিয়ার বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী সাবেক তারকা ক্লাউডিও ক্যানিজিয়ার বিরুদ্ধে মাদকাসক্ত এক পতিতার সঙ্গে বসবাসের অভিযোগ করেছেন- তারই স্ত্রী মারিয়ানা নান্নিস। রেঞ্জার্সের সাবেক এই স্ট্রাইকার মারিয়ানা আরো অভিযোগ করেন যে, ক্যানিজিয়া তাকে এতো প্রচন্ড মারধর করেন যে তার গর্ভপাত হয়ে যায়।

ডান্ডি থেকে জেরসে যোগ দেওয়ার পর ৫২ বছর বয়সী ক্যানিজিয়া স্কটিশ প্রিমিয়ার লিগ, দুবার স্কটিশ কাপ এবং দুবার লিগ কাপ জেতেন। আটলান্টা, রোমা এবং বেনফিকার সাবেক এই স্ট্রাইকার কাতারে খেলার জন্য ২০০৩ সালে যোগ দেন। বুয়েন্স আইরেসে জন্ম নেয়া ক্যানিজিয়া ১৯৮৮ সালে মারিয়ানাকে বিয়ে করেন। তাদের তিনটি সন্তানও রয়েছে। আর্জেন্টিনার হয়ে ৫০টি ম্যাচ খেলা ক্যানিজিয়া সম্প্রতি তার চেয়ে অর্ধেক বয়সী লেখিকা ও মডেল সোফিয়া বোনেল্লির সাথে সম্পর্ক গড়েছেন।

ক্যানিজিয়ার নতুন এই সম্পর্ক নিয়ে স্ত্রী মারিয়ানা আর্জেন্টিনা টিভিকে বলেন, স্বামীর কাছ থেকে আমি আলাদা হয়ে যাইনি, এমন কি ডিভোর্সও দেইনি। দীর্ঘদিন ধরে, সে (ক্যানিজিয়া) একটি মাদকাসক্ত পতিতার সঙ্গে বাস করছে। সেই খারাপ নারী তাকেও(ক্যানিজিয়াকে) মাদকাসক্ত করে রেখেছে।

পরে তিনি জানান ক্যানিজিয়াকে নিশ্চয়ই এই মূল্য দিতে হবে। বলেন, জেলই হবে এই দুজনের আসল ঠিকানা। মারিয়ানা বলেন, এ ঘটনার জন্য আমি উকিলের সাথে আলোচনা করছি। তার (ক্যানিজিয়ার) সাথে ৩৩ বছর ছিলাম। সবকিছু তো আর এমনি এমনিতে শেষ হয়ে যেতে পারে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD