কোচ হতে সাক্ষাতকার দিলেন ডোমিঙ্গো

কোচ হতে সাক্ষাতকার দিলেন ডোমিঙ্গো

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ হতে সাক্ষাতকার দিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বেক্সিমকো কার্যালয়ে সাক্ষাতকার দেন, সাবেক এই প্রোটিয়া কোচ। এ সময় বিসিবির কয়েকজন পরিচালক এবং সিইও নিজামউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

২০১২ সালের ডিসেম্বর থেকে ২০১৭ সালের আগস্ট মাস পর্যন্ত দক্ষিণ আফ্রিকা দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন রাসেল ডোমিঙ্গো। সাক্ষাতকার শেষে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ডোমিঙ্গোর সঙ্গে কথা বলে তারা সন্তুষ্ট। তবে কোচ হওয়ার তালিকায় আছে আরো দুই জনের নাম। তাদের সাক্ষাতকার শেষে কোচ চূড়ান্ত করা হবে বলে জানান তিনি।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শুরুর আগে সাকিব-তামিমদের প্রধান কোচ নিয়োগের চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই ধারাবাহিকতায় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো আসেন ঢাকায়। তবে বিসিবি’র আগ্রহ থাকলেও তিনি বাংলাদেশের কোচ হবেন কিনা আজই তা জানা যাচ্ছে না। আগামী বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ। আলোচনার মাধ্যমে দুই পক্ষ সমঝোতায় পৌঁছাতে পারলেই বাংলাদেশের কোচ হিসেবে ডোমিঙ্গোর নিয়োগ পাওয়ার সম্ভাবনা বাড়বে।

বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির পর রদ বদল হয়েছে কোচিং স্টাফদের। প্রধান কোচ স্টিভ রোডস সহ কয়েকজনকে ছাঁটাই করা হয়েছে। ইতোমধ্যে প্রধান কোচ নিয়োগ না পেলেও পেস বোলিং কোচ হিসেবে শার্ল ল্যাঙ্গেভেল্ট এবং স্পিন বোলিং কোচ হিসেবে ড্যানিয়েল ভেট্টোরিকে নিয়োগ দিয়েছে বিসিবি। ধীরে ধীরে দলের কোচিং স্টাফদের খালি পদগুলোও পূরণ করছে বোর্ড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD