জিমন্যাস্টিক্সে জাপানের অনুদান

জিমন্যাস্টিক্সে জাপানের অনুদান

বাংলাদেশের জিমন্যাস্টিক্সকে এগিয়ে নিতে বরাবরই সহায়তা করে এসেছে জাপান সরকার। আরো একবার তারা এদেশের জিমন্যাস্টিক্সকে অবদান রাখল। সম্প্রতি জাপান জিমন্যাস্টিকস ফেডারেশনের কাছ থেকে অনুদান হিসেবে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশন পেয়েছে ১টি রিং সেট এবং প্যারালাল বারস।প্রায় ১২ লাখ টাকা মূল্যের এই সব সরঞ্জামাদির ট্যাক্সও বহন করেছে জাপান সরকার।

আজ বুধবার এই ব্যয়বহুল সরঞ্জামাদি ঢাকাস্থ জাপান দূতাবাস বাংলাদেশ জিমম্যাস্টিকস ফেডারেশনকে হস্তান্তর করেছে। জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাসিয়ামে বাংলাদেশ বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমের উপস্থিতিতে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদের কাছে এই সব সরঞ্জামাদি হস্তান্তর করেন ঢাকায় নিযুক্ত জাপানের চার্জ দ্য অ্যাফেয়ার্স হিরোকি ইয়ামো। এ উপলক্ষ্যে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাসিয়ামে ঢাকাস্থ জাপান দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সম্মানে নুতন রিং এবং প্যারালাল বারস-এ বাংলাদেশের জিমন্যাস্টরা পারফর্ম করেন। ফ্লোর এক্সারসাইজও করেন তারা।

বাংলাদেশ-জাপান মৈত্রী সহযোগিতায় ভবিষ্যতে বাংলাদেশের ক্রীড়ায় জাপান তাদের অনুদান সহায়তা অব্যাহত রাখবে বলে জানান, জাপানের চার্জ দ্য অ্যাফেয়ার্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD