বাফুফেকে এজিএমের তারিখ ঘোষণার তাগিদ বিএফসিএ’র

বাফুফেকে এজিএমের তারিখ ঘোষণার তাগিদ বিএফসিএ’র

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বার্ষিক সাধারন সভার তারিখ ঘোষণার তাগিদ দিয়েছে বাংলাদেশ ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশন। আজ সোমবার বিকেলে স্থানীয় পূর্বানী হোটেলে বাংলাদেশ ফুটবল ক্লাব এ্যাসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএফসিএ’র সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন।

এ সময় সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন, বাফুফের প্রতি অতিসত্বর এজিএমের তারিখ ঘোষনার জন্যে জোর আহবান জানান। প্রশ্ন রাখেন এজিএম তো প্রতি বৎসর হওয়া নিয়ম অথচ চার বৎসর পর নির্বাচন এলে ঢাকার বাইরে গোপনে হুট করে এজিএম কেন? তিনি বাফুফে সভাপতিকে দ্রুত এজিএমের ব্যবস্থা করার আহ্বান জানান। অন্যথায়, সব ক্লাবকে নিয়ে ফিফা ও এএফসির কাছে নালিশ করারও হুমকি দেন তরফদার নো: রুহুল আমিন।

তিনি আরো বলেন পাতানো খেলা ফুটবলের ক্যান্সার, এই ক্যান্সার এখন বাফুফের ভিতর থেকে শুরু হয়েছে। দ্রুত পাতানো খেলা বন্ধের কার্যকর ব্যবস্থা নিতে বলেন তিনি।
বিপিএলের ক্লাবগুলকে গতবারের মতো অংশগ্রহন মানি দ্রুত পরিশোধ করতে, অন্য সকল লীগের অংশগ্রহন মানি প্রদানের জোর আহবান জানান।

এসময় শাকিল মাহমুদ চৌধুরী বর্তমান বাফুফের সভাপতিকে তার মিষ্টি কথায় তৃতীয় মেয়াদের জন্যে তাকে নির্বাচিত করায় সভায় ক্ষমা প্রাথী। এবং সভাপতির বিভিন্ন অনিয়ম ও দুর্নিতির ফিরিস্তি তুলে ধরেন। তিনি বলেন বাফুফের বিরুদ্ধে দুদক দুর্নীতি তদন্তে আমরা লজ্জিত। তিনি স্মরন করিয়ে দিয়ে বলেন চার মাস আগে কেনো এখনই সভাপতির বিরুদ্ধে অনাস্থা দিয়ে সরে আসুন।

সভায় সাবেক ফুটবলার আবদুল গাফফারসহ বিভিন্ন ক্লাব কর্মকর্তারা বর্তমান বাফুফের সভাপতি ও সাধারন সম্পাদকের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও কুকৃর্তি তুলে ধরেন।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD