সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ দল

সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ দল

পাঞ্জাবের চন্ডিগড়ে চার জাতি আন্তর্জাতিক ডিউবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে সকালে দেশ ছাড়ছে বাংলাদেশ পুরুষ ‌ও মহিলা ডিউবল দল। পাঞ্জাব ডিউবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৭ থেকে ৩০ জুন এই চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ, জিম্বাবুয়ে, ইয়েমেন ও স্বাগতিক ভারতসহ চারটি দল অংশ নেবে। চ্যাম্পিয়নশিপে অংশ নিতে আগামীকাল সোমবার সকালে সড়ক পথে ভারতের উদ্দেশ্য যাত্রা করবে বাংলাদেশ জাতীয় ডিউবল দল।

এ উপলক্ষে আজ রোববার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিউবল এসোসিয়েশনের উপদেষ্টা ও বাংলাদেশ রাগবি ফেডারেশনের সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন, ডিউবল এসোসিয়েশনের সহ-সভাপতি ব্যারিস্টার আনিস জামান, রশিদুজ্জামান সেরনিয়াবাত, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ডিউবল এসোসিয়েশনের সহ-সভাপতি আহমেদ আসিফুল হাসান, দলনেতা ও সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক বি এম সহিদুজ্জামান ও কোষাধ্যক্ষ দীন ইসলাম সহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে কর্মকর্তারা জানান, চ্যাম্পিয়নশিপে ভাল কিছু করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ দল ভারতে যাচ্ছে।

পুুরুষ দলের সদস্য : হাবিবুর রহমান (দলনেতা), দীন ইসলাম (ম্যানেজার), মো: খায়রুজ্জামান কোচ), শফিুকুর রহমান (সহকারী কোচ), হুমায়ন কবির (রেয়ারী), মিজানুর রহমান (অধিনায়ক), শওকত সিদ্দিক (সহ অধিনায়ক), জামাল হোসেন, আশরাফুল আলম, ফখরুল ইসলাম, আলভি মোরশেদ রাফিন, মল্লিক রাজিব হোসেন, সুধন বড়ুয়া ও রানা।
নারী দলের সদস্য : মাহবুব মোর্শেদ মাসুম (দলনেতা), বি এম সহিদুজ্জামান (চিফ টেকনিক্যাল অফিসিয়াল), ঝর্না আক্তার (ম্যানেজার), আজম আলী খান (কোচ), সিরাজুল ইসলাম (সহকারী কোচ), মিজানুর রহমান (রেফারী), হাসিনা বেগম (অধিনায়ক), নিশা আক্তার (সহ-অধিনায়ক), আশরাফি ইয়াসমিন, মায়া আক্তার, সারাবান তহুরা, মিনা বেগম, ডায়না ও মুক্তা সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD