কক্সবাজারে শুরু পঞ্চম জাতীয় সার্ফিং

কক্সবাজারে শুরু পঞ্চম জাতীয় সার্ফিং

প্রায় দেড়শ’ সার্ফারের অংশগ্রহনে শুরু হয়েছে ওয়ালটন ৫ম জাতীয় সার্ফিং প্রতিযোগিতা। বাছাইপর্ব শেষে ৭৫ জন সার্ফার চূড়ান্তপর্বে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে তিনটি ক্যাটাগোরিতে: সিনিয়র, মহিলা ও জুনিয়র। সিনিয়র ‌ও মহিলা ক্যাটাগোরির চ্যাম্পিয়ন ২০ হাজার, রানার্স-আপ ১৫ হাজার টাকা ও তৃতীয় স্থান অধিকারকারী ১০ হাজার টাকা প্রাইজমানি ও ট্রফি পাবেন। আর জুনিয়র বিভাগের চ্যাম্পিয়ন ১৫ হাজার, রানার্স-আপ ১০ হাজার টাকা ও তৃতীয় স্থান অধিকারকারী ৫ হাজার টাকা প্রাইজমানি ও ট্রফি পাবেন। তাছাড়া প্রত্যেক সার্ফারকে দেওয়া হবে অংশগ্রহণ ফি। এ ছাড়া সেরা তিনজন সার্ফারকে সার্ফিং দ্য ন্যাশন্স (এসটিএন) এর পক্ষ থেকে সার্ফিং বোর্ড উপহার দেওয়া হবে।

আজ শুক্রবার কক্সবাজারের লাবনী পয়েন্টে প্রতিযোগিতার উদ্বোধন করেন সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী ফিরোজ রশিদ এমপি। এ সময় ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান ও অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আখতারুজ্জামান খান কবির, কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, পূবালী ব্যাংকের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান, জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব ও সমুদ্র গবেষণা ইনস্টিটিউটের প্রকল্প পরিচালক অশোক কুমার, সার্ফিং দ্য নেশন (এসটিএন) এর প্রতিষ্ঠাতা টম বাওয়ার, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও বিএসএ’র যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD