বাংলাদেশ চ্যাম্পিয়ন

বাংলাদেশ চ্যাম্পিয়ন

ওয়ালটন দ্বিতীয় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক বাংলাদেশ। রানার্সআপ নেপাল, আর তৃতীয় হয়েছে ভারত। বাংলাদেশ ১২টি স্বর্ণ, ১১টি রৌপ্য ও ১৮টি ব্রোঞ্জসহ মোট ৪১টি পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ নেপাল জিতেছে ৬টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক। আর ভারত পেয়েছে ৩টি স্বর্ণ, ৮টি রৌপ্য ও ১৮টি ব্রোঞ্জ পদক।

ব্যক্তিগত ইভেন্টে পদক জয়ীদের স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক দেওয়া হয়। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ইভেন্টের সেরা কারাতেকারকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

আজ শনিবার সন্ধ্যায় যশোরের ঝিকরগাছার আলিয়া মাদ্রাসার অডিটোরিয়ামে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা। এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলার নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি, ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও বাংলাদেশের আন্তর্জাতিক কারাতে রেফারি হুমায়ুন কবির জুয়েলসহ অন্যান্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD