প্রাথমিক বাছাই সম্পন্ন

প্রাথমিক বাছাই সম্পন্ন

ঘুমিয়ে পড়া ফুটবলকে জাগিয়ে তুলতে দেশের আটটি বিভাগেই শেষ হলো অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবলের জন্য খেলোয়াড় বাছাই প্রক্রিয়া। আজ মঙ্গলবার বরিশাল বিভাগের ছয়টি জেলা থেকে আগত ৬০ জন খেলোয়াড়ের মধ্য থেকে প্রশিক্ষণের জন্য ৩০ জন খেলোয়াড় বাছাই করা হয়। তৃণমূল ফুটবলের উন্নয়নের জন্য বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন (বিডিডিএফএ)-এর আয়োজনে ও সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য প্রস্তাবিত শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের বরিশাল বিভাগের খেলোয়াড় বাছাইয়ের মধ্যদিয়ে শেষ হয় বাছাই কার্যক্রম।

বরগুনা স্টেডিয়ামে, বরিশাল বিভাগের ছয়টি জেলা থেকে আগত খেলোয়াড়ের মাঝ থেকে প্রশিক্ষণের জন্য বাছাই করা হয়। বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও খেলোয়াড়দের ইয়েস কার্ড প্রদান করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মোহাম্মদ রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরগুনা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর হমান মিকু, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান।

অনুষ্ঠানে তরফদার মোহাম্মদ রুহুল আমিন সবাইকে এক প্লাটফর্মে দাড়িয়ে ফুটবলকে এগিয়ে নেয়ার আহবান জানিয়ে বলেন, আটটি বিভাগেই আমরা বাছাই প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছি। পুরো বাংলাদেশ যুক্ত হয়েছে এই বাছাই প্রক্রিয়ায়। বাংলাদেশের জন্য এটা ইতিহাস হয়ে থাকবে। আমাদের ঘুমিয়ে পড়া ফুটবলকে আবার জাগিয়ে তুলতে হবে। এজন্য তৃণমূল ফুটবলের উন্নয়নে কাজ করতে হবে। ফুটবলের উন্নয়নে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

বাছাইকৃত খেলোয়াড়রা হলেন: রাকিব হাওলাদার, মেহেদী হাসান, আকাশ ফকির, মো: শরীফ, মশিউর রহমান, সজীব হোসেন, মো: নয়ন হাওলাদার, রিয়াজ, মো: রাসেল, অপু বিশ্বাস, ঈমাম হোসেন, মো: উজ্জ্বল, আহসান হাবিব, মাসুদ রানা, মুজাহীদ ইসলাম, আল আমিন, সহিদুল ইসলাম, জাকির হোসেন, মো: সজীব, মো: তারেক, মো: মিথুন, সিরাজুল ইসলাম, ফারদিন তালুকদার, ওলাচিন, রুহুল আমিন শাহীন, প্রসেনজিত, ইমরান হাওলাদার, সোহাগ শেখ, পনির তালুকদার ও মো: মনিরুজ্জামান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD