টি-টোয়েন্টি লিগ শুরু কাল

টি-টোয়েন্টি লিগ শুরু কাল

আগামীকাল শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ক্রিকেট। শুধুমাত্র স্থানীয় খেলোয়াড়দের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট ভবিষ্যতে আন্তর্জাতিক অঙ্গণ ও বিপিএলে ভালো করতে বড় ভূমিকা রাখবে বলে মনে করেন ক্রিকেটাররা। গ্র“প পর্বে মিরপুর শেরেবাংলা ও ফতুল্লা স্টেডিয়ামে প্রতিদিন দুটি করে মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

একদিনে আটটি দলের খেলা। দলগুলোর অনুশীলনে সকাল থেকেই মিরপুর একাডেমি মাঠ সরগরম। কে কোন দলের বোঝার উপায় নেই। তবে প্রতিদ্বন্দ্বিতার আমেজের কমতি নেই। লিজেন্ড অফ রূপগঞ্জের হয়ে খেলছেন, শাহরিয়ার নাফিস। নুরুল হাসান সোহান শেখ জামালে। দুজনরেই লক্ষ্য ভালো পারফরমন্সে দিয়ে নিজেকে প্রমাণের। শাহরিয়ার নাফিস জানান, টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ এখন‌ও তেমন অভ্যস্ত হতে পারেনি। এই প্রতিযোগিতা আয়োজন করায় ধীরে ধীরে এই ফরমেটে বাংলাদেশ অভ্যস্ত হয়ে উঠবে। এটা ভবিষ্যতে দেশের জন্য সুফল বয়ে আনবে। এদিকে নূরুল হাসান সোহান বলেন, প্রথম ম্যাচটি আমরা জয় দিয়ে শুরু করতে চাই। টি-টোয়েন্টিতে বিদেশী খেলোয়াড় না থাকায়, দেশীয় খেলোয়াড়রা নিজেদের প্রমানের অনেক সুযোগ পাবে।

কাগজে-কলমে শক্তিশালী দল আবাহনী লিমিটেড। তাদের দলের অন্যতম ভরসা সাব্বির রহমান। কয়েকদিন আগেই নিউজিল্যান্ডে পেয়েছেন ক্যারিয়ারে প্রথম ওয়ানডে সেঞ্চুরির দেখা। তিনি ডিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্টকে দেখছেন বিশ্বকাপ প্রস্তুতির ড্রেস রিহার্সাল হিসেবে। সাব্বির জানান, সেঞ্চুরি পেতে সবারই ভালো লাগে। আমি‌ও তাদের বাইরে নই। এবারের ডিপিএলটা হলো আমাদের বিশ্বকাপ প্রস্তুতির অংশ। বিশ্বকাপে সুযোগ পেলে নিজেকে উজাড় করে দে‌ওয়ার চেষ্টা করবো। দলের জন্য কোনো অবদান রাখাটাই হবে আমার লক্ষ।

এদিকে, ডিপিএল টি-টোয়েন্টি লিগের টাইটেল স্পন্সর হয়েছে ইলেকট্রনিক পণ্য প্রতিষ্ঠান ওয়ালটন গ্র“প। আজ রবিবার বিসিবিতে এক সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD