ম্যানচেস্টারের ড্র সিটির হার

ম্যানচেস্টারের ড্র সিটির হার

ইংলিশ প্রিমিয়ার লিগে দুই ম্যানচেস্টারের হতাশাজনক দিনে ড্র করেছে ম্যানইউ আর হেরে গেছে সিটিজেনরা। একদিকে ওলে গার্নার সোলসকায়ারের রেড ডেভিলদের জয়রথ থামল। অন্যদিকে অপ্রত্যাশিত পরাজয়ে শিরোপা লড়াইয়ে লিভারপুল থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়তে হল সিটিকে।

মরিনহো বিদায় নেওয়ার পর ওলে গার্নারের অধীনে ম্যানচেস্টার একটানা আটটি ম্যাচে জয় পায়। যার মধ্যে ছ’টি ছিল প্রিমিয়ার লিগের ম্যাচ। অবশেষে বার্নলি এফসির বিরুদ্ধে ২-২ গোলের ড্র’য়ে ম্যান ইউয়ের জয়ের ধারায় ছেদ পড়ল। যদিও নতুন কোচের জমানায় এখনও অপরাজিত রয়েছে তারা।

আগেরবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি এবারও লিগ শিরোপা জয়ের অন্যতম দাবিদার হিসাবে নিজেদের তুলে ধরলেও লিভারপুলের পিছনে পিছনেই ছিল পেপ গার্দি‌ওয়ালার দল। এতদিন লিভারপুলের ঘাড়ে নিঃশ্বাস ফেললেও নিউক্যাসল ইউনাইটেডের কাছে ১-২ গোলে হেরে বসায় পয়েন্টের ব্যবধান বেড়ে গেল দু’দলের মধ্যে। অবশ্য পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানেই রয়েছে তারা।

বার্নলি বনাম ইউনাইটেড ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে ঘরের মাঠে একসময় ০-২ গোলে পিছিয়ে পড়ে রেড ডেভিলরা। ৫১ মিনিটে বার্নস ও ৮১ মিনিটে উডের গোলে বার্নলি এগিয়ে গেলেও তাদের জয়ের সম্ভাবনায় জল ঢেলে দেয় ম্যানচেস্টার।

৮৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ইউনাইটেডের ব্যবধান কমিয়ে ১-২ করেন পল পগবা। ইনজুরি টাইমে (৯০+২) ভিক্টর লিনডেয়ফ ম্যাচে সমতা সূচক গোলটি করেন। তাতে পরাজয় এড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড।

অন্যদিকে নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচের প্রথম মিনিটেই অ্যাগুয়েরোর গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয়ার্ধে জোড়া গোল হজম করতে হয় তাদের। ৬৬ মিনিটে রনডনের গোলে ম্যাচে সমতা ফেরায় নিউক্যাসল। আর ৮০ মিনিটে পনাল্টি থেকে তাদের জয়সূচক গোলটি করেন রিচি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD