ভারত যাচ্ছে উশু দল

ভারত যাচ্ছে উশু দল

ভারত যাচ্ছে ১৫ খেলোয়াড়সহ ১৮ সদস্যের উশু দল। আগামী ১১ থেকে ১৩ জানুয়ারি ভারতের পাঞ্জাবে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক স্পোর্টস কাউন্সিল গেমস। ১২টি দেশ অংশ নেবে এবারের টুর্নামেন্ট। আসরের ১৫টি ইভেন্টে খেলবেন লাল-সবুজের উশু খেলোয়াড়রা। মূলত সান্দা ও থাউলু দু’টি ডিসিপ্লিনেই অনুষ্ঠিত হবে টুর্নামেন্টে।

আগামী ৮ জানুয়ারি ভারতে যাওয়া বাংলাদেশ উশু দলের সদস্যরা হলেন- পুরুষ বিভাগে সেনাবাহিনীর মিলন আহমেদ, রাসেল হোসেন ও রাকিব খন্দকার, বিজিবির সেলিম আহমেদ ও নাজমুল হোসেন, আনসারের ওমর ফারুক, লিটন আলী ও নুরুল আফসার, বিকেএসপির আমির হোসেন এবং মহিলা বিভাগে সেনাবাহিনীর ইতি ইসলাম ও ফাহমিদা তাবাসসুম, আনসারের সাকি আক্তার, রিতা বিশ্বাস পুজা, ইবা ইয়াসমিন দিশা ও শিলা আক্তার। ম্যানেজার হিসেবে ফেডারেশনের সহ-সভাপতি অ্যাডভোকেট কামাল হোসেন, দলনেতা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দুলাল হোসেন ও কোচ হিসেবে যাচ্ছেন আনোয়ারুল রাসেল।

আসর থেকে সোনা জয়ের প্রত্যাশার ও প্রাপ্তির কথা জানিয়ে দলনেতা দুলাল হোসেন বলেন, চলতি বছর মিনিস্টার কাপ, অ্যাম্বাসেডর কাপ এবং জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ীদের নিয়ে আমরা একটি শক্তিশালী দল গঠন করেছি। তাই সোনাজয়ের প্রত্যাশা কররতেই পারি। বিশেষ করে সাকি, শিলা, ইতি ইসলাম, আমির হোসেন ও রাকিবের মাধ্যমে আমাদের স্বর্ণজয়ের প্রত্যাশা রয়েছে। তাই নতুন বছরে বিদেশ থেকে স্বর্ণপদক এনে শুভ সূচনা করতে চাই।

২০১০ সালে ঢাকায় সাউথ এশিয়ান (এসএ) গেমসে সোনাজয়ী উশুকা ইতি ইসলাম বলেন, স্বর্ণপদক জয়ের লক্ষ্য নিয়েই আমরা ভারত যাচ্ছি। আশাকরি, দেশের জন্য স্বর্ণ জিতে আনতে পারবো। তাছাড়া গৌহাটি এসএ গেমসে আমরা লক্ষ্য পূরন করতে পারিনি। তাই এই টুর্নামেন্টের মাধ্যমে নেপাল এসএ গেমসে সোনা জয়ের লক্ষ্য স্থির করতে চাই। খেলা শেষে আগামী ১৫ জানুয়ারি দেশে ফিরবে দলটি।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD