উদ্বোধনী দিনে দেশী শাটলারদের আধিপত্য

উদ্বোধনী দিনে দেশী শাটলারদের আধিপত্য

বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বালক ও বালিকা বিভাগে স্বাগতিক বাংলাদেশের শাটলাররা নিজেদের আধিপত্য ধরে রেখেছেন। বালক বিভাগে বাংলাদেশের আকিব সোলাইমান ২১-৯ ও ২১-১১ পয়েন্টে ভুটানের রিনঝিনকে, রাজেশ চন্দ্র দে ২১-১০ ও ২১-১৩ পয়েন্টে ভুটনের জিম্বা সাংগেকে, আবদুল হামিদ লোকমান ২১-১৩ ও ২১-৮ পয়েন্টে মালদ্বীপের মোহাম্মদ আরসালানকে, গৌরব সিং ২১-৫ ও ২১-৭ পয়েন্টে ভুটানের ইয়েসহি রাবতিনকে, রওনক নবী প্রিয় ১০-২১, ২১-১৭ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী রাজেশ চন্দ্র দে’কে, খন্দকার আবদুস সোয়াদ ২১-১৩ ও ২১-১৪ পয়েন্টে মালদ্বীপের আহমেদ নিবালকে, মঙ্গল সিং ২১-৬ ও ২১-২ পয়েন্টে ভুটানের জামইয়াং পেনজিংকে, আকিব সোলাইমান ২১-১৩ ও ২১-১৯ পয়েন্টে শ্রীলংকার দুনশানকে, হানিফ মোহম্মদ ২১-১২ ও ২১-১৬ পয়েন্টে শ্রীলংকার নিলংকাকে এবং সিবগাত উল্লাহ ২১-১২ ও ২১-১০ পয়েন্টে ভুটানের অনিশ গুরংকে পরাজিত করেন।

এদিকে বালিকা বিভাগে, বাংলাদেশের রেশমা আক্তার ২১-৪ ও ২১-৬ পয়েন্টে স্বদেশী ক্যামেলিয়া ইসলামকে, উর্মি আক্তার ২১-৭ ও ২১-৭ পয়েন্টে স্বদেশী মারজিয়ান রিয়াকে, রহিমা জেরিন আহমেদ ১৭-২১, ২১-১৬ ও ২১-১৮ পয়েন্টে মালদ্বীপের রশিদ মাশআকে, ফারবিন বিনতে ইমদাদ ২১-৫, ১৭-২১ ও ২১-১১ পয়েন্টে ভুটানের ফুন্তশু দিমাকে, ফারজানা আক্তার ১৯-২১, ২১-১১ ও ২১-৯ পয়েন্টে ভুটানের পিনলে ওয়াগমোকে পরাজিত করেন। এ ছাড়া ভুটানের থিনলে ওয়াগমো ২১-১৭, ১৩-২১ ও ২৪-২২ পয়েন্টে বংলাদেশের সুমনা অন্তরা পরাজিত করেন।

এরআগে, আজ সোমবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে চারদিনের এই আসরের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব মোহম্মদ আবদুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার ‌ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এবারের আসরে ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, আমেরিকা, ভুটান এবং স্বাগতিক বাংলাদেশসহ মোট ৬টি দেশের ১৮ জন বালক ‌ও ১৪ জন বালিকা শাটলার অংশ নিচ্ছেন।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD