মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির আয়োজনে শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল’। এই ক্রীড়া উৎসব চলবে ৮ নভেম্বর পর্যন্ত।

আজ বৃহস্পতিবার স্পোর্টস কার্নিভাল সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য হ্যান্ডবল স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সহ-সভাপতি পরাগ আরমান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম ‌ও সদস্য সচিব মজিবর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই কার্নিভালে ৮টি ডিসিপ্লিনে ১১টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। ডিসিপ্লিনের খেলাগুলো অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন সুইমিংপুল ও শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়ামে। ডিসিপ্লিনগুলো হল- ক্যারম (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), দাবা, সাঁতার, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও আর্চারি।

আগামীকাল শুক্রবার প্রতিযোগিতার উদ্বোধন হলেও ইতিমধ্যে কয়েকটি ইভেন্টের খেলা শুরু হয়েছে। তার মধ্যে ক্যারম প্রতিযোগিতা রয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ১১টায় হবে আনুষ্ঠানিক উদ্বোধন। তার আগে হবে সাঁতার প্রতিযোগিতা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৩ ও ৪ নভেম্বর হবে গোলক নিক্ষেপ, শ্যুটিং ও আর্চারি প্রতিযোগিতা। ৫ নভেম্বর তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে হবে ব্যাডমিন্টন প্রতিযোগিতা। ৬ নভেম্বর একই স্থানে হবে টেবিল টেনিস প্রতিযোগিতা। ৮ নভেম্বর হবে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী।

প্রতিবারের মতো এবারও ৮টি ডিসিপ্লিনের ১১টি ইভেন্টের রেটিং পয়েন্টের ভিত্তিতে ‘বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার-২০১৮’ মনোনীত করা হবে এবং পুরস্কৃত করা হবে। এ ছাড়া প্রত্যেক ডিসিপ্লিনের বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD