মিমুর বিদায় সংবর্ধনা

মিমুর বিদায় সংবর্ধনা

বিকেএসপির উপ-পরিচালক (প্রশিক্ষণ) ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত এ্যাথলেট শামীমা সাত্তার মিমু’র অবসরজনিত বিদায় সংবর্ধনা আজ সাভার বিকেএসপিতে অনুষ্ঠিত হয়।

মিমু ২০০২ সালে আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র দিনাজপুরে উপ-পরিচালক (প্রশিক্ষণ) হিসেবে যোগদান করেন এবং ২০১১ সাল থেকে ঢাকা বিকেএসপিতে একই পদে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৭৩-১৯৮২ সাল পর্যন্ত তার খেলোয়াড়ি জীবনে ২২টি স্বর্ণ, ১৩টি রৌপ্য ও ০৭টি ব্রোঞ্জ পদক জয়ের কৃতিত্ব দেখান। মিমু তার বিদায়ী বক্তব্যে বিকেএসপিতে তাঁর সময়কালে সাবেক মহাপরিচালকদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং কর্মক্ষেত্রে সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

শামীমা সাত্তার মিমু দেশের নারী খেলোয়াড়দের জীবন্ত কিংবদন্তী। তিনি একাধারে একজন সফল ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, জাজ ও প্রশাসক। তিনি দেশ-বিদেশে উচ্চতর প্রশিক্ষণ ছাড়াও বিভিন্ন কোর্স ও কর্মশালায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আনিছুর রহমান। অনুষ্ঠানে মহাপরিচালক বলেন, ক্রীড়াঙ্গণের সফল এ ক্রীড়াবিদের কাজের প্রতি আন্তরিকতা, নিষ্ঠা, পরিশ্রম ও দায়িত্ববোধের কথা বিকেএসপি কৃতজ্ঞতার সাথে স্মরন রাখবে। তিনি তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। অনুষ্ঠানে বিকেএসপির সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD