সার্ফিংয়ে আবার‌ও চ্যাম্পিয়ন কামাল

সার্ফিংয়ে আবার‌ও চ্যাম্পিয়ন কামাল

৪র্থ জাতীয় সার্ফিংয়ে পুরুষ বিভাগের শিরোপা অক্ষুণ্ন রেখেছেন বর্তমান চ্যাম্পিয়ন কামাল। এই নিয়ে চতুর্থবার তিনি নিজের শ্রেষ্ঠত্ব প্রমান করলেন। এদিকে নারী বিভাগে চ্যাম্পিয়ন হন রিফা। পুরস্কার হিসেবে তারা উভয়েই নগদ ২০ হাজার করে টাকা, একটি করে সার্ফিং বোট ও ট্রফি পান।

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে রানারআপ হয়েছেন রাশেদ আলম ও তৃতীয় হন রুহুল আমিন। আর নারীদের মধ্যে রানারআপ ও তৃতীয় স্থান লাভ করেন যথাক্রমে সবেমেহেরাজ ও সুমি। জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন সাগর।

শনিবার কক্সবাজারে বিএসএ সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান ও বিএসএ সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান খান কবির, সহ-সভাপতি আবদুল মাবুদ, জেহাদ উদ্দিন, টুরিস্ট পুলিশ সুপার জিল্লুর রহমান, স্পন্সর প্রতিষ্ঠান নভোএয়ারের কক্সবাজারের ইনচার্জ সুহাদুল আলম চৌধুরী এবং যুক্তরাষ্ট্র থেকে আগত সার্ফিং দ্য নেশনস (এসটিএন) এর প্রতিষ্ঠাতা টম বাওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD