বাংলাদেশের ৫ স্বর্ন জয়

বাংলাদেশের ৫ স্বর্ন জয়

তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশীপের শেষ হ‌ওয়া আটটি ইভেন্টের মধ্যে পাচটিতেই স্বর্ন পদক জিতেছেন স্বাগতিক বাংলাদেশর আরচ্যাররা। সাভারের বিকেএসপিতে, রিকার্ভ পুরুষ এককে ইব্রাহিম শেখ রেজোয়ান ৭-১ সেট পয়েন্টের ব্যবধানে রুমান সানাকে পরাজিত করে চ্যাম্পিয়নশীপসের প্রথম গোল্ড মেডেল অর্জন করেন।

রিকার্ভ মহিলা এককে ভারতের হিমানী ৬-৩ সেট পয়েন্টে বাংলাদেশের নাসরিন আক্তারকে হারিয়ে গোল্ড মেডেল অর্জন করেন। কম্পাউন্ড পুরুষ এককে ভারতের হারস পরসার ১৪৪-১৪১ স্কোরে একই দেশের ভেনকাতাদ্রি কুন্দেরুকে পরাজিত করে গোল্ড মেডেল জয় করেন। কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের রোকসানা আক্তার ১৪০-১৩৩ স্কোরের ব্যবধানে একই দেশের সুস্মিতা বনিককে হারিয়ে স্বর্ন পদক জয় করেন।

কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের রোকসানা আক্তার

এদিকে, রিকার্ভ মিশ্র দলগত বিভাগে স্বাগিতক দেশের রুমান সানা ও নাসরিন আক্তার ৫-১ সেট পয়েন্টের ব্যবধানে ভারতের সুমেদ ভি মোহোদ ও হিমানীকে পরাজিত করে গোল্ড মেডেল জেতেন। কম্পাউন্ড মিশ্র দলগত বিভাগে বাংলাদেশের অসীম কুমার দাস ও বন্যা আক্তার ১৫৩-১৪৮ স্কোরের ব্যবধানে ভারতের ভেনকাতাদ্রি কুন্দেরু ও ইশা কেতন পাওয়ারকে হারিয়ে গোল্ড মেডেল অর্জন করেন।

রিকার্ভ মহিলা দলগতভাবে ভারতের হিমানী, কির্তি ও রিতা সাওয়াইয়ান ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে স্বাগতিক দলের নাসরিন আক্তার, রাদিয়া আক্তার শাপল ও রাবেয়া খাতুনকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করে। কম্পাউন্ড পুরুষ দলগতভাবে বাংলাদেশের অসীম কুমার দাস, আবুল কাশেম মামুন ও আশিকুজ্জামান অনয় ২২৬-২২৫ স্কোরের ব্যবধানে ভারতের ভেনকাতাদ্রি কুন্দেরু, মায়াংক রাওয়াত ও হারস পরসারকে হারিয়ে স্বর্ন পদক জয় করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD