কিশোরগঞ্জে যুব গেমস শুরু

কিশোরগঞ্জে যুব গেমস শুরু

এ্যাথলেটিকস ইভেন্টের মধ্য দিয়ে পর্দা উঠলো বাংলাদেশ যুব গেমসের কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার। আজ সোমবার সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য কামরুন্নাহার হিরু ‌ও কিশোরগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।

সদর উপজেলার শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে শেষ হয় কিশোরগঞ্জে প্রথম দিনের এ্যাথলেটিক্স প্রতিযোগিতা। বালক এবং বালিকা উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয় তারা। কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলার বালক বালিকাদের ৭ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১০০ মিটার স্প্রিন্টে আব্দুল্লাহ আল মাহফুজ এবং ফারদিয়া আক্তার রাত্রি, ২০০ মিটার স্প্রিন্টে মেরাজুল ইসলাম এবং ফারদিয়া আক্তার রাত্রি, ৪০০ মিটার স্প্রিন্টে মোরাজুল ইসলাম এবং আইভি আক্তার, লং জাম্পে রমজান আলী এবং ফেরদৌস আক্তার, হাই জাম্পে নজরুল ইসলাম এবং আশা আক্তার, গোলক নিক্ষেপে নাইমুর রহমান আকন্দ হীরা এবং আফরিয়া জাহান, ডিসকাসে মাহমুদুল হক শাওন এবং সুমি আক্তার প্রথম হন।

প্রতিটি ইভেন্টের সেরা খেলোয়াড়রা আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া যুব গেমসের বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় সুযোগ পাবে। আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে যুব গেমসের সাঁতার এবং ফুটবল প্রতিযোগিতা শুরু হবে। এছাড়া বালক ‌ও বালিকা ফুটবল প্রতিযোগিতা‌ও হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD