শেষ পর্যন্ত নির্বাচন করেই আসতে হবে দুর্জয়কে!

শেষ পর্যন্ত নির্বাচন করেই আসতে হবে দুর্জয়কে!

শুরু থেকেই মনে হচ্ছিল, ঢাকা ও বরিশাল বিভাগে নির্বাচন হবে। মাঝে কখনো শোনা গেছে, হ্যাঁ সত্যিই নির্বাচন হবে। আবার কোন সময়ের গুঞ্জন, নাহ! ঢাকা বিভাগে শেষ পর্যন্ত নির্বাচন নাও হতে পারে। এমন হ্যাঁ-না করতে করতে পেরিয়ে গেলো সময়। আগামীকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

আজ রাতে এই প্রতিবেদন তৈরির সময় পর্যন্ত নির্ভরযোগ্য সূত্রের খবর, ঢাকা বিভাগে নির্বাচন হবে। আগেই জানা, বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ের সাথে গত ২৪ অক্টোবর আরও যে চার প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন, তারা কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

এখনকার খবর, রোববার সারা দিনে অতি নাটকীয় ঘটনা না ঘটলে ঢাকা বিভাগে নির্বাচন হবার সম্ভাবনা শতভাগ। প্রসঙ্গতঃ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সদস্য মেয়াদকাল শেষ করা বিসিবি পরিচালক পর্ষদের অন্যতম পরিচালক নাঈমুর রহমান দুর্জয় ছাড়াও ঢাকা বিভাগ থেকে বিসিবি পরিচালক পর্ষদের নির্বাচনে আরও চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তারা হলেন, নারায়নগঞ্জের তানভির আহমেদ টিটো, কিশোরগঞ্জের আশফাকুল ইসলাম, নরসিংদীর শাহিনুল ইসলাম ভুইয়া ও মুন্সিগঞ্জের জুনায়েত হোসেন।

শনিবার রাত ১০ টা পর্যন্ত কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। কিংবা করবেন বা করতে পারেন- এমন খবরও শোনা যায়নি। প্রার্থীদের খুব ঘনিষ্ট সুত্র নিশ্চিত করেছে সবাই নির্বাচন করবেন। তবে মুন্সিগঞ্জের জুনায়েত হোসেন শেষ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করার ক্ষীণ সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। এছাড়া তানভির আহমেদ টিটো, আশফাকুল ইসলাম আর শাহিনুল ইসলাম ভুইয়া নির্বাচন করবেন বলেই শোনা যাচ্ছে।

অন্যদিকে বরিশালেও নির্বাচন নিশ্চিত। সেখানে সাবেক বোর্ড পরিচালক আব্দুল আওয়াল চৌধুরী ভুলু আর আলমগীর হোসেন আলো দুজনই তৎপর। ধারণা করা হচ্ছে, সেখানে জোর লড়াই হবে।

এদিকে ঢাকা বিভাগে শেষ পর্যন্ত নির্বাচন হলেও নাঈমুর রহমান দুর্জয়ের পাল্লা অনেক ভারী। যেহেতু ঢাকা বিভাগ থেকে দুজন পরিচালক নির্বাচিত হবেন, তাই আরেক পদেই লড়াই হবে বেশি। সেখানে নারায়নগঞ্জের তানভির আহমেদ টিটোর সম্ভাবনাই বেশি বলে শোনা যাচ্ছে। এছাড়া আশফাকুল ইসলামও জোর চেষ্টা করছেন বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD