নেইমারের জোড়া গোলে পিএসজিতে বিধ্বস্ত বোর্দো

নেইমারের জোড়া গোলে পিএসজিতে বিধ্বস্ত বোর্দো

নেইমার, এডিনসন কাভানি আর কিলিয়ান এমবাপে একসঙ্গে জ্বলে উঠলে যেকোনো দলই থাকে সমস্যায়। আর তারা যে প্রতিপক্ষকে নিয়ে ছেলে খেলা করেন সেটা এবার টের পেল বোর্দো। আক্রমণভাগের এই তিন তারকার দারুণ নৈপুণ্যে লিগ ওয়ানে ৬-২ গোরের বিশাল জয় পেলো পিএসজি।

শনিবার নিজেদের মাঠে, খেলার ৫ মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে স্বাগতিকদের এগিয়ে দেন নেইমার। প্রায় ৩০ গজ দূর থেকে বাঁকানো শট ঠেকানোর কোনো সুযোগই পাননি গোলরক্ষক।

সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন উরুগুয়ের স্ট্রাইকার এডিনসন কাভানি। লিগ ওয়ানে এটি তার অষ্টম গোল।
পিএসজি-র আক্রমণ দেখে মনে হচ্ছিল তারা বোর্দোকে গোল বন্যায় ভাসাতে চায়। খেলার ২১ মিনিটে বাঁ দিক স্প্যানিশ ডিফেন্ডার ইউরির ক্রসে স্কোরলাইন ৩-০ করেন আরেক ডিফেন্ডার মুনিয়ে।
এই গোরের দশ মিনিট পর ইউনুসে ব্যবধান কমালেও ম্যাচে ফিরতে পারেনি বোর্দা। প্রথমার্ধের শেষ দিকে আরও দুই গোল করে ধরাছোঁয়ার বাইরে চলে যায় স্বাগতিকরা।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার ওতাভিওর হ্যান্ডবল করলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিকে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি নেইমার। লিগ ওয়ানে এটি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ষষ্ঠ গোল।

বিরতির আগে দারুণ গোলে ব্যবধান আরও বাড়ান ড্রাক্সলার। প্রতিপক্ষের পাস ধরে নিজেদের অর্ধ থেকে বল নিয়ে এগিয়ে ডানে এমবাপেকে দিয়ে তিনি ঢুকেছিলেন ডি-বক্সে। ফিরতি ক্রস বাঁ পায়ের নিখুঁত ভলিতে জালে পাঠান জার্মান এই উইঙ্গার।

৫৮ মিনিটে স্কোরশিটে নাম ওঠান ফরাসি ফরোয়ার্ড এমবাপেও। নিজেদের অর্ধে আবারও প্রতিপক্ষের পাস ধরে এগিয়ে এসে ডি-বক্সে বল বাড়ান ড্রাক্সলার। কোনাকুনি শটে গোলরক্ষককে ফাঁকি দেন মোনাকো থেকে ধারে আসা এমবাপে।

ম্যাচের শেষ দিকে পেনাল্টি থেকে ব্যবধান কমান ম্যালকম।

এই জয়ে আট ম্যাচে সপ্তম জয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রাখলো গত আসরের রানার্সআপ পিএসজি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD