বিএসজেএ মিডিয়া ফুটবলের কোয়ার্টার ফাইনাল বৃহস্পতিবার

বিএসজেএ মিডিয়া ফুটবলের কোয়ার্টার ফাইনাল বৃহস্পতিবার

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন (বিএসজেএ) কর্তৃক আয়োজিত কুল বিএসজেএ মিডিয়া ফুটবল টুর্নামেন্টটি ইতিমধ্যে দারুণ জমে উঠেছে। দেশের প্রথম সারির প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠেছে ফুটবল টুর্নামেন্টটি। মোট ২৪টি দল অংশ নিচ্ছে এতে। যার গ্রুপ পর্বের খেলা ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। বিদায় নিয়েছে ১৬টি দল এবং টিকে রয়েছে ৮টি দল।

বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে কোয়ার্টার ফাইনাল। যেখানে জাগোনিউজ২৪.কম মুখোমুখি হবে দৈনিক সমকালের। ই গ্রুপে সময় টিভি এবং চ্যানেল আইকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে জাগোনিউজ। কোয়ার্টার ফাইনালের অপর তিন ম্যাচে জনকন্ঠ-ঢাকা ট্রিবিউন, চ্যানেল২৪-ডেইলি স্টার এবং যমুনা টিভি-একুশে টিভি মুখোমুখি হবে।

গ্রুপ পর্বের শেষ দিনে আজ বুধবার জনকন্ঠ দ্য ইন্ডিপেনডেন্টের বিপক্ষে ২-০ গোলের জয় পায়। সময় টিভিও একই ব্যবধানে হারিয়েছে চ্যানেল আইকে। এই গ্রুপ থেকে জাগোনিউজ আগেই শেষ আটে উঠেছিল।

ঢাকা ট্রিবিউন ৭-০ গোলে হারায় জিটিভিকে। বিজয়ী দলের বায়েজিদ ম্যান অফ দ্য ম্যাচ হন। গ্রুপ ডি’র শীর্ষস্থান দখল করার পথে ডেইলি স্টার নিউজ২৪ কে ৩-০ গোলে হারিয়ে দেয়। হ্যাটট্রিক করে ম্যান অফ দ্য ম্যাচ হন মাহমুদুল হাসান। গ্রুপ ‘এফ’-এর শীর্ষস্থান দখল করে যমুনা টিভি। বৈশাখী টিভিকে তারা হারায় ২-১ গোলে।

বৈশাখী টিভির জাহিদ ম্যাচ সেরার পুরস্কার জেতেন। এটিএন বাংলাকে সমকাল হারায় ১-০ গোলে। সমকালের সাহিদুর রহমান হন ম্যান অফ দ্য ম্যাচ। এইচ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে নাম লেখায় একুশে টিভি। তারা বাংলাভিশনকে হারায় ৩-০ গোলে। ম্যাচ সেরার পুরস্কার জেতেন একুশে টিভির দেবাশীষ।

ম্যাচ সেরার পুরস্কারগুলো প্রদান করেন জাতীয় ফুটবলার জাহিদ হাসান এমিলি, কোচ কামাল বাবু, ফুটবল সংগঠক সাব্বির হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD