চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু

চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু

স্বাগতিক বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজ নির্ধারণী দ্বিতীয় টেস্টের জন্য সর্বনিম্ন ৫০ টাকা এবং সর্বোচ্চ ৫০০ টাকা টিকিটের দাম ধরা হয়েছে। আগামীকাল সোমবার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট ম্যাচটি। আর এই ম্যাচকে সামনে রেখে টিকিট বিক্রি শুরু হয়েছে আজ রবিবার থেকে।

যার ফলে, দু’দলের মধ্যকার সিরিজের শেষ ম্যাচটিতে জমজমাট লড়াইয়ের অপেক্ষায় থাকা দর্শকরা ম্যাচটি মাঠে বসে উপভোগ করার জন্য টিকিট কাটার সুযোগ পাবেন ম্যাচ মাঠে গড়ানোর একদিন আগে থেকেই।

আজ রবিবার থেকে বিক্রি হতে যাওয়া চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাচ্ছে এম এ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত টিকেট কাউন্টারে। সেইসাথে টিকিট মিলবে সিটি করপোরেশন অফিসের পাশে অবস্থিত বিটেক মোড়ে। সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অগ্রিম টিকিট কেনার সুযোগ পাবেন দর্শকরা।

এছাড়া ম্যাচের দিনও মিলবে নির্দিষ্ট দিনের টিকিট। সকাল ৯টা থেকে ম্যাচের দিন শুরু হবে টিকিট বিক্রি। ম্যাচ চলাকালে দ্বিতীয় টেস্টের নির্দিষ্ট দিনের টিকিট কিনতে দর্শকদের যেতে হবে বিটেক মোড়ে।

উল্লেখ্য, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত বন্দর নগরীতে অনুষ্ঠিত হবে। ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে নাস্তানাবুদ করে ২০রানের জয়ের ফলে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকরা। তাই শেষ টেস্টে ‘জয়’ কিংবা ‘ড্র’ যে কোন ফলেই অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো সিরিজ জয়ের হাতছানি মুশফিকবাহিনীর সামনে।

চট্টগ্রাম টেস্টের টিকিটের মূল্য তালিকা

গ্যালারি গেট স্ট্যান্ড টিকিট মূল্য

সাউদার্ন ১ ক্লাব হাউজ (পূর্ব) ২০০
গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০
রুফটপ হসপিটালিটি ৫০০
ওয়েস্টার্ন ৪ ওয়েস্টার্ন স্ট্যান্ড ৮০
ক্লাব হাউজ (পশ্চিম) ২০০
ইস্টার্ন ২ ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০
ইস্টার্ন স্ট্যান্ড ৫০

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD