ফাইনালে বাজির দরে এগিয়ে ভারত

ফাইনালে বাজির দরে এগিয়ে ভারত

ব্রিটেনে জুয়া আইনসিদ্ধ, সঙ্গে আছে প্রযুক্তির আশীর্বাদ। দু’য়ে মিলে রবিবার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচের উপর অন্তত ২০০০ কোটি টাকার বাজি ধরেছেন জুয়াড়িরা। এমন খবরই জানা গেছে। শনিবার পর্যন্ত পাওয়া খবরে, বাজিকরদের কাছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে নিশ্চিতভাবেই ফেভরিট ভারত। তবে তাদের কাঁধেই নিঃশ্বাস ফেলছে পাকিস্তান। ভারতের পক্ষে ১০০ টাকা বাজি ধরা হলে, আর কোহলির দল জিতলে পাওয়া যাবে ১৪৭ টাকা। অন্যদিকে, পাকিস্তানের পক্ষে একই অঙ্কের টাকা বাজি ধরে জিতলে পাওয়া যাবে ৩০০ টাকা।
অল ইন্ডিয়া গেমিং ফেডারেশন-এআইজিএফের সিইও রোল্যান্ড ল্যান্ডারস বলেন, “প্রতিবছর ভারত সবমিলিয়ে যতগুলি ম্যাচ খেলে, তার উপর অন্তত ২ লক্ষ কোটি টাকার বাজি ধরা হয়। আর আগামিকাল রবিবারের ম্যাচের দিকে তো জুয়াড়িরা রুদ্ধশ্বাসে তাকিয়ে আছেন। গত ১০ বছর ধরে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনালে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়নি। এতে রবিবারের ম্যাচে আরও টাকা লগ্নি করতে মুখিয়ে আছেন জুয়াড়িরা।”
তবে শুধু যে ফাইনাল ম্যাচের ফলাফলের উপরেই কোটি কোটি টাকার বাজি ধরা হয়েছে এমনটা নয়, বাজি ধরা হবে ম্যাচ চলাকালে খেলোয়াড়দের প্রাপ্ত মোট রান, উইকেটের উপরেও। বা ১০ ওভার শেষে কোন টিম এগিয়ে থাকবে তার উপর। এমনকী, কোন খেলোয়াড় কত নম্বরে ব্যাট করতে নামবেন, তার উপরেও ধরা হবে কোটি টাকার বাজি।
ভারতে ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে জুয়া বেআইনি হলেও একাধিক ব্রিটিশ ওয়েবসাইট মারফত ভারতীয়রা তাঁদের আন্তর্জাতিক ক্রেডিট কার্ড, ই-ওয়ালেট ব্যবহার করতে বাজি ধরতে পারবেন। এবং ধরছেনও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD