চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্টার স্পোর্টসের সেরা একাদশে মাহমুদউল্লাহ

চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্টার স্পোর্টসের সেরা একাদশে মাহমুদউল্লাহ

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হওয়ার পর থেকেই ক্রিকেটের ওয়েবসাইট ও বিশ্লেষকরা পারফর্মেন্সের ভিত্তিতে সেরা একাদশ তৈরি করছেন। এরই ধারাবাহিকতায় নিজেদের সেরা একাদশ ঘোষণা করেছেন ভারতীয় জনপ্রিয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস। আর এই তালিকায় জায়গা করে নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

তিন নম্বর পজিশনে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে পেছনে ফেলে জায়গা করে নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ৩ ম্যাচে ২৪৪ রান করেন এই কিউই অধিনায়ক। উইলিয়ামসনের পরেই জায়গা পেয়েছেন ইংল্যান্ড অধিনায়ক মরগ্যান। ব্যাট হাতে বেশ উজ্জ্বল ছিলেন এই ইংলিশ অধিনায়ক। ৪ ম্যাচে ২০৮ রান সংগ্রহ করেন তিনি। মরগ্যানের পরেই মিডল অর্ডারে অল-রাউন্ডার হিসেবে রয়েছেন আরেক ইংল্যান্ড ক্রিকেটার বেন স্টোকস।

ছয় নম্বর পজিশনের জন্য স্টার স্পোর্টসের সেরা একাদশে জায়গা করে নেন বাংলাদেশি ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। কার্ডিফে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ে শতক হাঁকিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছিলেন এই মিডল অর্ডার।

কিপার হিসেবে চ্যাম্পিয়ন্স ট্রফির জয়ী অধিনায়ক হিসেবে একাদশে জায়গা করে নিয়েছেন পাকিস্তান উইকেটকিপার সরফরাজ আহমেদ আর অধিনায়ক হিসেবেও তাকেই বেছে নেয় স্টার স্পোর্টস।

স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন আদিল রাশিদ। পেস আক্রমণে গোল্ডেন বল জয়ী হাসান আলীর সঙ্গে আছেন আরেক পাকিস্তানি জুনায়েদ খান ও ভারতের জাস্প্রিত বুমরাহ।

স্টার স্পোর্টসের সেরা একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, ইয়ন মরগ্যান, বেন স্টোকস, মাহমুদউল্লাহ রিয়াদ, সরফরাজ আহমেদ-(অধিনায়ক/উইকেটকিপার), আদিল রশিদ, জুনায়েদ খান, হাসান আলী, জাস্প্রিত বুমরাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD