উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ঢাকা আবাহনী-সাইফ স্পোর্টিং এবং ব্রাদার্স-বিজেএমসি

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ঢাকা আবাহনী-সাইফ স্পোর্টিং এবং ব্রাদার্স-বিজেএমসি

ফেডারেশন কাপ ফুটবলের উদ্বোধনী দিনে বিকেল পাঁচটায় প্রথম খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীর প্রতিপক্ষ নবাগত সাইফ স্পোর্টিং। আর সন্ধ্যা সাতটায় দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে লড়বে টিম বিজেএমসি। দেশের ১২টি শীর্ষস্থানীয় ক্লাব নিয়ে ১৩ মে শনিবার থেকে শুরু হচ্ছে ফেডারেশন কাপের ২৯তম আসর। চারটি গ্রুপে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অংশ নেবে দলগুলো। লিগ পর্ব শেষে প্রতিটি গ্রুপের শীর্ষ দুটি দল কোয়ার্টার ফাইনালে খেলবে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। এ উপলক্ষ্যে বাফুফে ভবনে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে সই করেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী ও ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার। এ সময় ক্লাবগুলোর ড্র অনুষ্ঠিত হয়। ড্র অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ পৃষ্ঠপোষক ট্রান্সকমের অপারেশন্স ম্যানেজার শেখ জহির আহমেদ দোলন, বাফুফে সদস্য ইলিয়াস হোসেন, ফজলুর রহমান বাবুল এবং আমিরুল ইসলাম বাবু।
ড্র অনুযায়ি এ’গ্রুপে আছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড।
বি’গ্রুপে:- শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।
সি’গ্রুপে:- চট্টগ্রাম আবাহনী লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংঘ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।
ডি’গ্রুপে:- ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড, রহমতগঞ্জ এম এফ এস ও টিম বিজেএমসি।
এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল ৫ লাখ ও রানার্সআপ দল ৩ লাখ টাকা প্রাইজমানি পাবে। এছাড়া অংশ নেওয়ার জন্য প্রতিটি দল ১ লাখ টাকা করে পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD