নিরাপত্তা ব্যবস্থায় আস্থা রাখছে বিসিবি

নিরাপত্তা ব্যবস্থায় আস্থা রাখছে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক :

১ জুন থেকে ইংল্যান্ডে বসবে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আসর। বৈশ্বিক টুর্নামেন্টের ঠিক আগে ম্যানচেস্টার শহরে ঘটল ন্যক্কারজনক ঘটনা।

সোমবার রাতে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন আইএস-র আত্মঘাতী বোমা হামলা হয়েছে ম্যানচেস্টার শহরে। এতে ২২ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১১৯ জন। আত্মঘামী বোমা হামলায় ইংল্যান্ডের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ক্রিকেটবিশ্ব।

ওয়ানডের সেরা আট দল খেলবে ইংল্যান্ডে। টুর্নামেন্টের আয়োজক আইসিসিও নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। বাংলাদেশ দল এখন আয়ারল্যান্ডে। ২৫ মে আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ড যাবে টাইগাররা। বর্তমান নিরাপত্তা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড উদ্বিগ্ন হলেও নিরাপত্তা ব্যবস্থার উপর আস্থা রাখছে। সৃষ্ট পরিস্থিতির দিকে নজর রাখছে বিসিবি।

মঙ্গলবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন এমটাই জানালেন। তিনি বলেন,‘নিরাপত্তা নিয়ে আমরা অবশ্যই চিন্তিত। এরকম ঘটনা সব সময়ই চিন্তার কারণ। কিন্তু আমরা আস্থা রাখছি আইসিসি এবং স্বাগতিক বোর্ডের উপর। চ্যাম্পিয়নস ট্রফিতে অংশগ্রহণকারী দলগুলোকে যে নিরাপত্তা ব্যবস্থা দিচ্ছে তাতে আমরা সন্তুষ্ট। আইসিসি এরই মধ্যে জানিয়েছে নিরাপত্তা ব্যবস্থান দ্বিগুণ জোরদার করা হচ্ছে। আমরাও নিরাপত্তা ব্যবস্থায় পর্যবেক্ষণ করব।’

নিজামউদ্দিন চৌধুরী যোগ করেন,‘আমরা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সাথে অবশ্যই থাকব। তারা গত বছর আমাদের এখানে সফর করেছে। সফরের আগে এরকম ঘটনা চিন্তার কারণ। আমরা এখানে ওদেরকে যেভাবে নিরাপত্তা দিয়েছি ওরাও ঠিক একইভাবে নিরাপত্তা ব্যবস্থা করবে। অস্ট্রেলিয়া যখন আমাদের এখানে সফর করেনি তখন ইংল্যান্ড কিন্তু এখানে এসেছিল। তারা সব সময়ই আমাদের পাশে ছিল। আমরাও থাকব।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD