ঝড়ে ক্ষতিগ্রস্ত বঙ্গবন্ধু স্টেডিয়াম

ঝড়ে ক্ষতিগ্রস্ত বঙ্গবন্ধু স্টেডিয়াম

স্পোর্টস রিপোর্টার: সোমবার রাতের কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম। ঝড়ের সাথে ঝাপটা হাওয়ায় ভেঙ্গে গেছে স্টেডিয়ামের প্রেসবক্সের কাচের গ্লাসের দেয়াল ও ৩নং ভিআইপি গ্যালারীর প্রবেশ দরজা। প্রেসবক্সের গ্লাসের দেয়াল ভেঙ্গে সাংবাদিকদের কাজ করার ১১টি টেবিলও ভেঙ্গে গেছে।
ঝড়ের সময় স্টেডিয়াম ছিল পুরোপুরি বন্ধ। তাই হতাহতের কোনা ঘটনা ঘটেনি। সকালে খবর পেয়ে স্টেডিয়ামে প্রশাসক মোবারক করিম লিটন ঘটনাস্থলে ছুঁটে আসেন। স্টেডিয়ামের কর্মচারীদের নিয়ে প্রেসবক্সের ছড়ানো ছিঁটানো ভাঙ্গা গ্লাস পরিস্কার করেন।
সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেডারেশন কাপের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকাল সাড়ে চারটায় দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুখোমুখি হয়েছিলো বিজেএমসির। আর সন্ধ্যা পৌনে সাতটায় সাইফ এসসির প্রতিদ্বন্দ্বী ছিলো মুক্তিযোদ্ধ সংসদ ক্রীড়া চক্র। দ্বিতীয় ম্যাচটি শেষ হয়েছিল রাত পৌনে ৯টায়। ম্যাচের রিপোর্ট শেষ করে কর্তব্যরত সাংবাদিকরা প্রেসবক্স ত্যাগ করেন রাত দশটার মধ্যে। তখন থেকেই হালকা বৃষ্টি শুরু হয়েছিলো। রাত সাড়ে দশটায় দমকা হাওয়াসহ ঝড় শুরু হয়। ধারণা করা হচ্ছে, ঐ সময়ই ভেঙ্গে পড়েছিলো প্রেসবক্সের সামনের গ্লাসের দেয়াল ও ৩নং ভিআইপি গ্যালারীতে প্রবেশের কাচের দরজা।
স্টেডিয়ামের প্রশাসক মোবারক করিম লিটন জানান, ‘সকালে খবর পেয়েই ছুঁটে আসি স্টেডিয়ামে। এসে প্রেসবক্সর ও গ্যালারীতের ছড়িয়ে ছিঁটিয়ে থাকা গ্লাসের টুকরো পরিস্কার করি এবং জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সচিব অশোক কুমার বিশ্বাসের সাথে কথা বলেছি। তাকে সবকিছু অবহিত করেছি। তিনি আজ অথবা আগামিকালের মধ্যেই এনএসসি ইঞ্জিনিয়ারকে পাঠাবেন বলে জানিয়েছেন। আশাকরি দ্রুতই সমস্যা সমাধান করা হবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD