জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপের গিফট পার্টনার ভিশন ইলেকট্রনিক্স

জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপের গিফট পার্টনার ভিশন ইলেকট্রনিক্স

শনিবার থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয়েছে জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬। এই প্রথম বিভিন্ন গণমাধ্যমের সাব-এডিটরদের নিয়ে এ ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। টুর্নামেন্টটির গিফট পার্টনার হয়েছে ভিশন ইলেকট্রনিক্স।

জাগোনিউজ২৪.কম টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক। টুর্নামেন্টের মূল স্পন্সর কোমল পানীয় ব্রেভার ও কো-স্পন্সর হিসেবে রয়েছে বিস্ক ক্লাব। জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপের চ্যাম্পিয়ন দল পাবে ৩২ ইঞ্চি টেলিভিশন। আর রানার-আপ দল পাবে ২৪ ইঞ্চি টেলিভিশন।

প্রথম রাউন্ডের খেলা লিগ ভিত্তিতে অনুষ্ঠিত হবে। ৩২টি দল ৮ গ্রুপে খেলবে। ৮ গ্রুপে চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টে মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৪ ডিসেম্বর।

প্রসঙ্গত, টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- প্রথম আলো, আলোকিত বাংলাদেশ, দি ইন্ডিপেন্ডেন্ট, বাসস, যমুনা টিভি, যায়যায়দিন, জনকণ্ঠ, জাগো নিউজ, যুগান্তর, এটিএন নিউজ, করতোয়া, নওরোজ, অবজারভার, ইনকিলাব, নয়াদিগন্ত, আরটিভি, সংবাদ, সংগ্রাম, সমকাল, বাংলা নিউজ, সকালের খবর, মানবকণ্ঠ, চ্যানেল ২৪, জিটিভি, বণিক বার্তা, ভোরের কাগজ, ইত্তেফাক, আমাদের সময়, বাংলাদেশ প্রতিদিন, ডিবিসি চ্যানেল, ৭১ টিভি ও মোহনা টিভি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD