মুস্তাফিজকে আরো সাবধান হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

মুস্তাফিজকে আরো সাবধান হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

প্রথমবারের মতো দেশের বাইরে কোনো ঘরোয়া আসর খেলতে ভারতে গিয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আর সেখানে গিয়ে বাজিমাত করেছেন বাংলাদেশের এ বিস্ময়বালক। সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়ে দেশে ফিরেছেন। এবার খেলার মাঠে মুস্তাফিজকে আরো সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ নিয়ে  প্রধানমন্ত্রী বলেন, `মুস্তাফিজ যদি ওভার এক্সপোজড হয়ে যান তবে তার সিক্রেসি সবাই জেনে যাবে। আর এটা হলে তার কাছ থেকে যে সার্ভিস পাচ্ছি তা হয়তো পাবো না।`

মঙ্গলবার শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায়  মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এই ভিডিও দেখার পর প্রধানমন্ত্রী উপরোক্ত মন্তব্য করেছেন বলে সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল সাংবাদিকদের জানান।

মুস্তফা কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, মুস্তাফিজকে নিয়ে তিনি গর্বিত, তাকে উইসও (শুভ কামনা) করেছেন।’

কামাল এ সময় বলেন, ফাস্ট বোলাররা বেশি বেশি ইনজুরিতে পড়েন। বিশ্বের অনেক নামিদামি বোলারের ক্যারিয়ার দীর্ঘ হয়নি। এ ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার মাইকেল হোল্ডিং ও জুয়েল গার্নারের উদাহরণ টেনে বলেন তারাও কোনো না কোনো সময় ইনজুরিতে পড়েছেন।

কামাল জানান, মুস্তাফিজ নিজগুণেই আরো অনেক দূর এগিয়ে যাবে। পরবর্তীতে আরো উপরে উঠে যাবে এবং নিজেরটা নিজেই বুঝবে তার করণীয় কি।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, ফাস্ট বোলারদের মধ্যে একমাত্র কপিল দেব বেশি দিন খেলেছেন ইনজুরিতে পাড়েননি। এ ক্ষেত্রে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কথা উল্লেখ করে তিনি বলেন, সেও প্রমিনেন্ট বোলার ছিল। কিন্তু ইনজুরির কারণে তিনি প্রত্যাশা অনুযায়ী এগুতে পারেননি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সভাপতিত্বে সভায় পরিকল্পনা কমিশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD