উদয়ীমান তালিকায় শীর্ষেই মুস্তাফিজ

উদয়ীমান তালিকায় শীর্ষেই মুস্তাফিজ

আইপিএলের চলমান আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে দ্যুতি ছড়াতে থাকায় মুস্তাফিজকে রাখা হয়েছে সেরা উদীয়মান খেলোয়াড়ের তালিকায়। বিশ্ব গণমাধ্যমের সঙ্গে মুস্তাফিজে ‘বুঁদ’ হয়ে আছে আইপিএলের অফিসিয়াল পেজ। এ রিপোর্ট লেখা অবধি (২০ মে, সন্ধ্যা ছয়টা পর্যন্ত) মুস্তাফিজ ৯৩.৩ শতাংশ ভোট নিয়ে আইপিএলে উদয়ীমান খেলোয়াড়ের তালিকায় শীর্ষে আছেন।

আইপিএলের নবম আসর মাতানো হাতে গোনা কয়েকজন বিশ্বসেরা ক্রিকেট তারকার মাঝে অন্যতম বাংলাদেশি পেসার মুস্তাফিজ। নবম আসরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টাইগার এই পেসার। আইপিএলের অফিসিয়াল পেজে নতুন একটি বিভাগ চালু হয়েছে। যেখানে ভোটিংয়ের মাধ্যমে নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। ‘Emerging Player of the Season’ শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি করা হচ্ছে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।

বাংলাদেশের বোলিং পোস্টারবয় খ্যাত মুস্তাফিজুর এই তালিকায় রয়েছেন বেশ দাপটের সঙ্গেই। আইপিএলে উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় আরও রয়েছেন ভারতের জাসপ্রিত বুমরাহ, মুরুগান অশ্বিন, শিভিল কৌশিক, ক্রুনাল পান্ডে, হারদিক পান্ডে, সরফরাজ খান, লোকেশ রাহুল, বারিন্দ্রান স্রান, রিশব প্যান্ট ও অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।
Mustafiz-Voting
মুস্তাফিজের পরে থাকা লোকেশ রাহুল এখন পর্যন্ত পেয়েছেন ১.৭ শতাংশ ভোট। ক্রুনাল পান্ডে ১.৬ শতাংশ ভোট পেয়ে রয়েছেন তৃতীয় স্থানে। চার নম্বরে থাকতে জাসপ্রিত বুমরাহ পেয়েছেন মাত্র ১.১ শতাংশ ভোট।

মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় হিসেবে নির্বাচিত করতে আপনারাও ভোট দিতে পারেন। টাইগার এই পেসারকে ভোট দিতে http://www.iplt20.com/polls ঠিকানায় প্রবেশ করুন। বামপাশের উপরের দিকে রয়েছে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) একটি অপশন। যেখানে মুস্তাফিজের নামের পাশে ‘Vote Now’ লেখা রয়েছে। মুস্তাফিজকে ভোট দিতে সেখানে ক্লিক করতে হবে। এরপরই ভোটিংয়ের ফলাফল দেখতে পারবেন আপনিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD