বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্যায়ের খেলা শুরু ৭ ফেব্রুয়ারি

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জাতীয় পর্যায়ের খেলা শুরু ৭ ফেব্রুয়ারি

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জাতীয় পর্যায়ের খেলা শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি। ইতোমধ্যে দু’টি টুর্নামেন্টের ইউনিয়ন, উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে খেলা শেষ হয়েছে।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় রোববার (১০) জানান, জাতীয় পর্যায়ের প্রথম রাউন্ড, সেমিফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী খেলা আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হয়ে শেষ হবে ১৩ ফেব্রুয়ারি।
আগামী ১৫ বা ১৬ ফেব্রুয়ারি টুর্নামেন্ট দু’টির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। জাতীয় পর্যায়ের প্রথম রাউন্ড, সেমিফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী খেলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ও ফাইনাল খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ছেলেদের জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১০ সালে ও ২০১১ সালে মেয়েদের জন্য বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু হয়। লেখাপড়ার পাশাপাশি শিশুদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশের লক্ষ্যে প্রতিবছর সারাদেশের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই খেলা অনুষ্ঠিত হয়ে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD