পাকিস্তানি মিডিয়ায় মাশরাফিদের প্রশংসা

পাকিস্তানি মিডিয়ায় মাশরাফিদের প্রশংসা

১৯৯৯ সালের বিশ্বকাপে সর্বশেষ পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। এরপর থেকে গত ১৬টি বছর টেস্ট খেলুড়ে সবগুলো দেশের বিপক্ষে জয় পেলেও, একমাত্র পাকিস্তানকে হারানোর বাকি ছিল টিম বাংলাদেশের। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণটিও এসে গেলো গত এপ্রিলে। পাকিস্তানের বিপক্ষে ১৬ বছর পর জয়ই নয় শুধু, আজহার আলির দলকে ধবলধোলাই দিলো টিম মাশরাফি।
২০১৫ সালে বাংলাদেশের সাফল্য ওই এক জায়গাতে থেমে থাকেনি। একের পর এক সাফল্য এসেছে। ভারত, দক্ষিণ আফ্রিকারমত দলকে হারিয়েছে। যে কারণে ক্রিকেট বিশ্বে এখন বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ সবাই। ভারতের প্রভাবশালী টাইমস অব ইন্ডিয়ার বর্ষসেরায় এসেছে একাধিক বাংলাদেশি ক্রিকেটারের নাম। আইসিসির বর্ষসেরা একাদশে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ঠাঁই করে নিয়েছেন মুস্তাফিজুর রহমান। এবার পাকিস্তানি মিডিয়ায় প্রশংসা ঝরেছে বাংলাদেশ নিযেও।
পাকিস্তানের অন্যতম বড় শহর লাহোর থেকে প্রকাশিত স্থানীয় উর্দু ভাষার ঐতিহ্যবাহী, দি ডেইলি পাকিস্তান- পত্রিকাটি বৃহস্পতিবার বিদায় বছরে ক্রিকেটে উল্লেখযোগ্য ঘটনাবলী তুলে ধরতে গিয়ে বাংলাদেশের পাঁচটি সেরা সাফল্যকে বেছে নিয়েছে। শুধু তাই নয়, এ নিয়ে একটি বিশেষ প্রতিবেদনও প্রকাশ করেছে তারা। প্রতিবেদনে বলা হয়েছে যে, এ পাঁচটি অর্জনই এ বছরটিকে বাংলাদেশের জন্য সবচেয়ে সেরা করে তুলেছে।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD