২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল

২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল

দেশের ১৮টি হ্যান্ডবল দলের অংশগ্রহণে ‘এক্সিম ব্যাংক ২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৫’র উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমাবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা উঠে।
এর সার্বিক ব্যবস্থাপনায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ও পৃষ্ঠপোষকতায় থাকে এক্সিম ব্যাংক লিমিটেড। জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলাকে ১১-৬ গোলে উড়িয়ে দিয়ে দুর্দান্ত সূচনা করে ঢাকা জেলা।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রধান অতিথি থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ. কে. এম. নূরুল ফজল বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোহাম্মদ হায়দার আলী মিয়া ও সামিনা মুহিত।
এছাড়া অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সম্মানিত মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান কামরুন নাহার ডানা, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক মোঃ সালাউদ্দিন আহাম্মেদ এবং কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির যুগ্ম-সম্পাদকদ্বয় যথাক্রমে মোঃ আইয়ুব আলী ও রাশিদা আফজালুন নেসা সহ অন্যান্য ক্রীড়া ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার এবারের আসরে দেশের বিভিন্ন সংস্থা ও জেলা থেকে সর্বমোট ১৮ টি হ্যান্ডবল দল ৪টি গ্রুপে অংশগ্রহণ করছে। ১ম রাউন্ডের খেলাগুলো হচ্ছে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়াম এবং সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে (ধানমন্ডি)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD