কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ‘ভিক্টোরি নাইট’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ‘ভিক্টোরি নাইট’

‘জয় অথবা জয়’- এ স্লোগান নিয়ে বিপিএলে যাত্রা শুরু করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এরপর হাঁটি-হাঁটি পা-পা করে শিরোপা জয়। প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেই বাজিমাত কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তাইতো মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য পালিত হলো ‘ভিক্টোরি নাইট’।
ব্যাংককে পরিবারের সঙ্গে থাকা চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সফর সময় কমিয়ে ভিক্টোরি নাইটে যোগ দিতে সোমবার ঢাকায় আসেন। মঙ্গলবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ভিক্টোরি নাইটে’ মাশরাফিসহ কুমিল্লার হয়ে খেলা দেশের সব তারকারাই উপস্থিত হয়েছিলেন। ইমরুল, লিটন, রনি, রাব্বি, কাপালি সবার চোখে-মুখে ছিল প্রাপ্তির আনন্দ। শিরোপা বিজয়ের আনন্দ ছুঁয়ে গেছে তাদের মনে।
ক্রিকেটারদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, রেলমন্ত্রী মুজিবুল হক ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়ার পাশাপাশি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্পনসরদেরও সম্মানিত করা হয়। গোল্ড স্পনসর হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে সম্পৃক্ত ছিল দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মার্সেল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরামর্শক আ হ ম মুস্তফা কামাল, চেয়ারম্যান নাফিসা কামাল ও অধিনায়ক মাশরাফির হাত থেকে ক্রেস্ট তুলে নেন মার্সেলের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মোশাররফ হোসেন রাজীব।
ক্রিকেটার ও স্পনসরদের পাশাপাশি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অনন্ত জলিল ও বর্ষা উপস্থিত ছিলেন। উৎসবের মঞ্চে দ্যুতি ছড়ান শিল্পী আসিফ আকবর, অভিনেত্রী সুজানা ও মডেল টুম্পা। সংবর্ধনা অনুষ্ঠান শেষে গান গেয়ে শোনান পারভেজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD