ঢাকাSunday , 26 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

‘সাকিবের সঙ্গে কফি খাই কি না, এগুলো কোনো ব্যাপার…’

s s
February 26, 2023 7:14 pm
Link Copied!

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সাকিব-তামিমের দ্বন্দ্বের কারণেই দলে গ্রুপিং হচ্ছে।

 

রোববার মিরপুরে সংবাদ সম্মেলনে সাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে তামিম ইকবাল বলেন, আমার কাছে যেটা মনে হয়- সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আমি-সাকিব যখন বাংলাদেশ দলের জার্সি পরি, মাঠে যখন নামি, আমি যদি নিজের শতভাগ দেই, সে যদি শতভাগ দেয়, আমি যদি অধিনায়কত্ব করি এবং তার কাছ থেকে কোনো পরামর্শ চাইলে সে সহায়তা করে তাহলে অন্য আর কিছুর কোনো মূল নেই। নাথিং এলস ম্যাটারস।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম আরও বলেন, আমার কাছে মনে হয়, এই জিনিসগুলো যদি ঠিক থাকে এবং একটি দলের অধিনায়ক হিসেবে আমি নিশ্চিত করছি- যখন আমার প্রয়োজন, তাকে পাশে পাই এবং আমি যখন টেস্ট খেলব এবং সে নেতৃত্ব দেবে, তার কোনো প্রয়োজন হলে আমি সবসময় পাশে আছি- এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। নাথিংস এলস শুড ম্যাটার।

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ শুরুর আগে বোর্ড সভাপতির এমন কথা বলাটা কতটা শকিং?

এমন প্রশ্নের জবাবে দেশসেরা এই ওপেনার বলেন, আমি এটার ব্যাপারে কালকেই জানতে পেরেছি। তবে যেটা বললাম, যখন আমরা বাংলাদেশ দলে খেলছি, দেশকে যখন প্রতিনিধিত্ব করছি এবং মাঠে যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে নাথিং এলস ম্যাটারস মানে আসলেই নাথিং এলস ম্যাটারস।

এখানে কে কী বলল, কী হলো না হলো, আমাদের সম্পর্ক কেমন, একসঙ্গে কফি খাই কিনা, এগুলো কোনো কিছু কোনো ব্যাপার না, যতক্ষণ আমরা দল ও দেশের জন্য শতভাগ দিচ্ছি।

তামিম আরও বলেন, যদি এখানে কোনো সমস্যা হতো, তাহলে হয়তো সেটা বলতাম। কিন্তু আমি বলছি এখানে কোনো সমস্যা নেই। আমরা তো একসঙ্গে ব্যাট করি, সবকিছুই তো স্বাভাবিক থাকে। আমরা আজ ১৫-১৬ বছর ধরে একসঙ্গে খেলছি, সাকিব উইকেট পেলে আমরা একসঙ্গে সবাই উদযাপন করি। সবকিছু পুরোপুরিই স্বাভাবিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।