ঢাকাSaturday , 27 May 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মোহামেডান-আবাহনী কেউ হারেনি লিগে

parag arman
May 27, 2023 1:36 am
Link Copied!

বসুন্ধরা কিংস টানা চারবার শিরোপা জিতে রেকর্ড গড়ার দিনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ম্যাচে মোহামেডান-আবাহনী কেউ হারেনি। দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডানের লড়াইটি ফেডারেশন কাপের ফাইনালের আগের মহড়া বলেই মানছিলেন সবাই। কুমিল্লার শহীদ ধীরন্দ্রেনাথ দত্ত স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বীদের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

আগামী মঙ্গলবার (৩০ মে) এক যুগ পর আবাহনী-মোহামেডানের মধ্যকার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ফেডারেশন কাপের সেই ফাইনালের আগে আজ ছিল প্রিমিয়ার লিগের ম্যাচ। এই ম্যাচে দু’দলই এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থেকেছে। ম্যাচের প্রথমার্ধে লিড নিয়ে ড্রেসিংরুমে ফেরে মোহামেডান। প্রথমার্ধের ইনজুরি সময়ে সাদা-কালো জার্সিধারীদের অধিনায়ক মালিয়ান সুলেমান দিয়াবাতে পেনাল্টি থেকে গোল করেন।

এরপর ঢাকা আবাহনীকে সমতা আনতে ৮৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। মোহামেডানের মতো আবাহনীও গোল পেয়েছে পেনাল্টিতে। এলিটা কিংসলে সফল স্পট কিকে আবাহনীর হয়ে সমতা আনেন। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ ছয়বারের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীকে এখন রানারআপ হওয়ার জন্য বাকি তিন ম্যাচ খেলতে হবে। ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে আবাহনীর অবস্থান দুইয়ে। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ২৩ পয়েন্ট নিয়ে আছে তিনে। ঢাকা আবাহনী তিন ম্যাচের মধ্যে আর দুই পয়েন্ট পেলেই, লিগে তাদের দ্বিতীয় স্থান নিশ্চিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।